Saturday , May 8 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত আহত ৩৮

সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত আহত ৩৮

সড়ক দুর্ঘটনায় বরিশালের গৌরনদী, গাইবান্ধা, সিরাজগঞ্জের সলঙ্গা, যশোরের শার্শা ও গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১০ জন নিহত এবং ৩৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।KBDNEWS এর প্রতিনিধি দের পাঠানো খবর-
গৌরনদী (বরিশাল) প্রতিনিধি: ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর দক্ষিণ মাহিলাড়া নামক এলাকায় শনিবার গভীর রাতে মুসুলি্লবাহী নসিমনের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মসজিদের ইমাম নিহত ও ১০ জন গুরুতর আহত হয়েছেন। নিহত বেলায়েত হোসেন (৫৫) আগৈলঝাড়ার বাশাইল কাজী বাড়ি জামে মসজিদের ইমাম। মুসুলি্লবাহী নসিমনটি স্বরূপকাঠীর নেছারাবাদের ছারছীনা পীরের মাহফিল থেকে আগৈলঝাড়ার উদ্দেশে ফিরছিল। পথিমধ্যে পিছন থেকে অজ্ঞাতনামা ট্রাকের ধাক্কায় নসিমনটি দুর্ঘটনায় পতিত হয়। এতে ঘটনাস্থলেই ইমাম বেলায়েত হোসেন নিহত ও ১০ মুসুলি্ল গুরুতর আহত হন। আহতদের গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সাদুল্যাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের পূর্ব মন্দুয়ার টুনিরচর গ্রামে সাথিয়া খাতুন (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ গত শনিবার সন্ধ্যায় উদ্ধার করা হয়েছে। সাথিয়া ঐ গ্রামের আতোয়ার রহমানের মেয়ে। সে পশ্চিম কুপতলা উচ্চ বিদ্যালয় থেকে চলতি এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিল।
পুলিশ জানায়, সাথিয়া পরীক্ষায় ভাল করতে পারছিল না। এ খবর জানতে পেরে তার মা রাগারাগি করে। এরই জের ধরে শনিবার বিকেলে মায়ের সাথে ঝগড়াবিবাদ হলে সাথিয়া নিজ ঘরে গিয়ে ধরনার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সন্ধ্যার দিকে তার মা ডাকাডাকি করে তাকে না পেলে তার ঘরে ঢুকে ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

শার্শা (যশোর) প্রতিনিধি: যশোরে ঝিকরগাছা উপজেলায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। গতকাল গতকাল রোববার বিকাল ৫ টার দিকে যশোর-বেনাপোল সড়কে বেনেয়ালী নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, যশোর থেকে মোটরসাইকেল যোগে ৩ জন আহরী উক্ত স্থানে এসে পৌঁছলে বেনাপোল থেকে ছেঁড়ে আসা দ্রুতগামী যাত্রীবাহি একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনান্থলেই হোসেন আলী (৪৮) নামে একজন নিহত হয়। সে শার্শা উপজেলার পাঁচভূলোট গ্রামের আবু বক্করের ছেলে। দুর্ঘটনায় আরো ২ হন আহত হয়। তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উক্ত ঘটনায় বাস আটক করা সম্ভব হয়নি।

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস চায়ের দোকানে ঢুকে পড়ায় চাপা পড়ে আবদুল হান্নান (৩০) নামের এক হোমিও চিকিৎসক নিহত হয়েছেন। এ ঘটনায় আর অন্তত ৫ জন আহত হয়েছে।
গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের সলঙ্গা থানার পাঁচলিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল হান্নান সলঙ্গা থানার পাঁচলিয়া পুর্বপাড়া গ্রামের সোরহাব আলীর ছেলে।

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের কালিতলা মাজার এলাকায় রংপুর-বগুড়া মহাসড়কে গত শনিবার রাতে বাসের নিচে চাপা পড়ে কাজল মিয়া (২৫) ও যদু মিয়া (২৬) নামে দুই যুবক নিহত এবং অপর ৪ জন আহত হয়েছেন। ঢাকাগামী শ্যামলী পরিবহণের নৈশ কোচ একটি নছিমনে গাড়িকে চাপা দিলে ঐ দুর্ঘটনা ঘটে। নসিমন গাড়ির যাত্রী নিহত কাজল মিয়া বগুড়ার কাহালু উপজেলার খিয়ার ঘগই গ্রামের বাবর আলীর এবং যদু মিয়া ঐ গ্রামের আমজাদ হোসেনের ছেলে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক জানান, ঢাকাগামী শ্যামলী পরিবহণের (ঢাকা-মেট্টো-ব-১৪-৪৩৪৪) নৈশ কোচটি কালিতলা মাজার এলাকায় শনিবার রাত সাড়ে ৯টার দিকে বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিনচালিত নছিমন গাড়িটিকে চাপা দেয়।

Check Also

কর্মহীন মানুষের

মেহেরপুরে মহামারী করোনায় কর্মহীন মানুষের মাঝে আওয়ামী যুবলীগের উদ্যোগে বিনা মূল্যে শাকসবজি বিতরণ কর্মসূচী

Kbdnews  ঃ মেহেরপুরে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে লক ডাউন এর কারনে দিনমজুর, স্বল্প আয়ের দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *