Tuesday , December 7 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / নবীন বরণ অনুষ্ঠানে বক্তব্য দিতে না দেওয়ার জের। অফিস কক্ষ ভাঙচুর যুবলীগ নেতা আটক

নবীন বরণ অনুষ্ঠানে বক্তব্য দিতে না দেওয়ার জের। অফিস কক্ষ ভাঙচুর যুবলীগ নেতা আটক

আমিরুল ইসলাম অল্ডামঃ গাংনী উপজেলার বেতবাড়িয়া গ্রামের সেই আলেহিম হোসেনকে স্কুলের অফিস কক্ষ ভাঙচুরের অভিযোগে আটক করেছে পুলিশ।

গাংনী উপজেলার বেতবাড়িয়া  মাধ্যমিক বিদ্যালয় নবীণ বরন অনুষ্ঠানে বক্তব্য দিতে না দেয়ার জের ধরে শনিবার সকালে বিদ্যালয়ের অফিস কক্ষে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে স্থানীয় যুবলীগ নেতা আলীহিম ও তার লোকজন। পরে বিদ্যালয়ের ছাত্ররা তাকে একটি কক্ষে আটকে রাখে ও তার ব্যবহৃত মোটর সাইকেলটি পুড়িয়ে দেয়।সংবাদ পেয়ে স্থানীয় ভবানীপুর পুলিশ ক্যাম্প পুলিশ আলীহিমকে আটক করে গংনী থানা হজতে প্রেরণ করে ।বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার নবীণ বরন অনুষ্ঠান ছিলো। নবীন বরণ অনুষ্ঠানে আলেহিম হোসেনকে বক্তব্য না দিতে দেয়ায় সঞ্চালকের হাত থেকে মাইক্রোফোন কেড়ে নেন তিনি।

অনুষ্ঠানে বিশৃঙ্খলার সৃষ্টি হলে বাধ্য হয়ে পরিচালনা পর্ষদের লোকজন অনুষ্ঠানটি বন্ধ করে দেন।এরই জের ধরে আলেহিম ও তার লোকজন শনিবার সকালে বিদ্যালয়ে ঢুকে অফিস ভাংচুর করে শিক্ষকদেরকে লাঞ্ছিত করে। এসময় ছাত্ররা টের পেয়ে আব্দুল আলীহিমের ব্যবহৃত মোটর সাইকেলটি পুড়িয়ে দেয় ও তাকে একটি কক্ষে আটকে রাখে। সংবাদ পেয়ে স্থানীয় ভবানীপুর ক্যাম্প পুলিশ আব্দুল আলীহিমকে আটক করে গাংনী থানাতে প্রেরণ করে।গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, যুবলীগ নেতা আলেহিমকে আটক করা হয়েছে। সেই সাথে বিদ্যালয়ের শৃঙ্খলা ফিরিয়ে আনতে পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরো জানান, আলেহিম এলাকার ত্রাস ও ভূমি দস্যু নামে পরিচিত। সে এলাকায় ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায়করে বেতবাড়িয়া এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তার বিরুদ্ধে একটি নারী নির্যাতনের মামলা ছাড়াও সন্ত্রাসী কার্যকলাপের একাধিক অভিযোগ রয়েছে।

Check Also

গাংনীতে ভূঁয়া এনএসআই আটক

আমিরুল ইসলাম অল্ডাম  : মেহেরপুরের গাংনী উপজেলার গাঁড়াডোব গ্রাম থেকে থেকে নূরুল আমিন (৪০) নামের ভূঁয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *