Tuesday , September 21 2021
Breaking News
Home / বাংলাদেশ / আইন ও বিচার / গাংনী উপজেলা আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

গাংনী উপজেলা আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

আইন শৃঙ্খলা

গাংনী(মেহেরপুর)সংবাদদাতাঃ

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা ও পরিষদ সমন্বয় কমিটির সভা সোমবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়। উপজেলা চেয়ারম্যান মোরাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) রাহাত মান্নান।

এসময় আরো বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, নব নির্বাচিত পৌরমেয়র আশরাফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান লাইলা আরজুমান বানু, গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, যুবলীগ সভাপতি মোশারফ হোসেন, এসআই মনিরুজ্জামান, সরকারী ও বেসরকারী কর্মকর্তা, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা কমান্ডারসহ সাংবাদিকবৃন্দ।

ইউপি চেয়ারম্যানগন আইন শৃঙ্খলা পরিস্থিতিস্বাভাবিক থাকার কথা জানালেও রায়পুর ইউপি চেয়ারম্যান আলফাজ উদ্দীন কালু তার ইউনিয়নের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির কথা উল্লেখ করেন। তিনি জানান, ইদানিং রাস্তার গাছ কেটে যানবাহন থামিয়ে ডাকাতি ও ছিনতাই বেড়েছে। পুলিশ ক্যাম্প থাকলেও সেটি কোন কাজে আসছে না।

পৌরমেয়র আশরাফুল ইসলাম বলেন, সাম্প্রতিক সময়ে সন্ধ্যার সময় বিদ্যুতের লোড শেডিং পরিলক্ষিত হচ্ছে। বিগত দিনে উপজেলা শহরসহ বিভিন্ন স্থানে যে সকল হত্যাকান্ড ও ছিনতাই ডাকাতির ঘটনা ঘটেছে এই সন্ধ্যা রাতেই ঘটেছে। তিনি সন্ধ্যায় লোড শেডিং বন্ধের দাবী জানান। তিনি আরো জানান, পৌরসভার অদুরে ছাউনি দিয়ে জুয়া খেলা হচ্ছে, অথচ পুলিশ নিরব রয়েছে। বিষয়টি দেখার জন্য পুলিশ প্রশাসনকে অনুরোধ জানান।

পুলিশের পক্ষে এসআই মনিরুজ্জামান আইন শৃঙ্খলা পরিস্থিতি সস্বাভাবিক রাখাসহ জুয়া ও মাদক বিরোধি আন্দোলন চালিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন।

Check Also

জেলা সমাজকল্যাণ

জেলা সমাজকল্যাণ কমিটির অনুকুলে দুই লক্ষ টাকার উপহার সামগ্রী বিতরণ

Kbdnews: বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক জেলা সমাজকল্যাণ কমিটির অনুকুলে দুই লক্ষ টাকার উপহার সামগ্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *