Tuesday , May 18 2021
Breaking News
Home / মেহেরপুর / হতদরিদ্রদের মুখে হাসি ফুটিয়ে তৃপ্তি পাওয়া যায়

হতদরিদ্রদের মুখে হাসি ফুটিয়ে তৃপ্তি পাওয়া যায়

Ashraful

গাংনী(মেহেরপুর)সংবাদদাতাঃ গাংনীর খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের পরিচালক ও জেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য সমাজ সেবক আশরাফুল ইসলাম আশরাফ ভেন্ডার বলেছেন, হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটিয়ে আর সমাজ সেবা করে যে আত্ম তৃপ্তি পাওয়া যায় সেটা সমাজের দূর্ণীতি পরায়নরা বুঝবেনা। সমাজের অবহেলিত ও বঞ্চিতদের যারা ঠকিয়ে বিত্যবৈভবের মালিক হচ্ছেন তারা সমাজ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়বেন। তারা শুধু সমাজ থেকে নয় নিজেদের আপনজনদের কাছ থেকেও এক সময় দূরে সরে যাবেন। তাই বিবেকবান মানুষের উচিৎ দূর্ণীতির করে অর্থ উপার্জন না করে বঞ্চিত ও হতদরিদ্রদের পাশে দাঁড়ানো। তিনি জন প্রতিনিধিদের উদ্যোশ্যে বলেছেন, জনগণের হক তাদের কাছে পৌছিয়ে না দিলে একদিন আল্লার কাছে অবশ্যই জবাব দিহী করতে হবে। হতদরিদ্রদের হক আত্মসাৎকারীরা কখনোই জান্নাতে যাবেনা। তাই আসুন সবাই মিলে সমাজটাকে সাজাই। সুন্দর একটা পৃথিবী গড়তে সমাজের অবহেলিত মানুষের পাশে গিয়ে দাঁড়াই।

সমাজ সেবক আশরাফুল ইসলাম আরো বলেছেন, গাংনী পৌরবাসী  আমাকে মেয়র নির্বাচিত করেছেন ,তাই  আমি সমাজের অবহেলিত মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত করবো। সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠার ক্ষেত্রে বিভিন্ন কার্যক্রম হাতে নেব। এছাড়া পৌরসভাকে আধুনিক ও পরিচ্ছন ্নপৌরসভায় রুপান্তরিত করে একটি দৃষ্টান্ত স্থাপন করবো।

উল্লেখ্য, খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের পরিচালক যুবলীগ নেতা আশরাফুল ইসলাম ইতোমধ্যে গাংনী পৌর সভার  বিভিন্ন ওয়ার্ডের ৪ হাজার দুঃস্থ অসহায় পরিবারের মাঝে চাল ও শাড়ী বিতরন করে আসছেন। রেশন কার্ডের মাধ্যমে ৪ হাজার পরিবারকে প্রতি মাসে চাল দিয়ে এক অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

Check Also

মেহেরপুর-মুজিবনগর সড়কে দুর্ঘটনায় আহত -২

মেহেরপুর-মুজিবনগর সড়কে দুর্ঘটনায় আহত -২

মো:জাহিদ হাসান:মেহেরপুর-মুজিবনগর সড়কের পথ দুর্ঘটনায় মোহাম্মদ মোহন বাদশা (২০) এবং মিঠু ইসলাম (১৮) নামের ২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *