Thursday , December 2 2021
Breaking News
Home / খবর / মেহেরপুরকে মাদক নিয়ন্ত্রিত জেলা ঘোষনা

মেহেরপুরকে মাদক নিয়ন্ত্রিত জেলা ঘোষনা

মাদক নিয়ন্ত্রিত জেলা ঘোষনা করতে মতবিনিময়

স্টাফ রিপোর্টার ॥ মেহেরপুর জেলাকে আগামী ১ মার্চ মাদক নিয়ন্ত্রিত জেলা ঘোষণা করার লক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন পুলিশ সুপার হামিদুল আলম। মাদক নিয়ন্ত্রিত জেলা ঘোষনা করতে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মেহেরপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার হামিদুল আলম।

পুলিশ সুপার হামিদুল আলম বলেন, ক্যান্সার ও এইডস্‌ যেমন একটি ব্যাধি তেমনি মাদকও একটি ব্যাধি, তাছাড়া তিনি মেহেরপুর আসার পর জেলার মাদকের ভয়াবহতা উপলব্দি করে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেন। তিনার সাহসিক ভুমিকা অব্যহত রেখে সর্বাত্মক অভিযান শুরু করেন। বর্তমানে সেই ভয়াবহতা  অনেকটাই নিয়ন্ত্রিত অবস্থায় রয়েছে বলেও তিনি দাবি করেন। ১লা মার্চ থেকে মাদক নিয়ন্ত্রিত জেলা ঘোষনার লক্ষে সাংবাদিকদের সাথে প্রথম দফায় মতবিনিময় করেন এবং সমাজের সকল স্তরের লোকজনের সহিত অব্যহত থাকবে বলেও তিনি জানান।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, গাংনী থানার ওসি আকরাম হোসেন, দৈনিক জনতার বিশেষ প্রতিনিধি কামারুজ্জমান খান, জিটিবি সাংবাদিক  রফিকুল আলম,  সাংবাদিক গবেষক আতাউর রহমান, মাজেদুল হক মানিক, ওয়াজেদুল হক জেদু,  আনিসুজ্জমান মেন্টু, একুশে টিভি ফারুক হোসেন,রাজিব আহমেদ সুমন, রাশেদুজ্জামান প্রমুখ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, মুজিবগর থানার ওসি কামাল হোসেন, ডিবির ওসি জামাল উদ্দিন, ডিআইওয়ান সোলাইমান আলী, যুগান্তর প্রতিনিধি তোজাম্মেল আযম, সাংবাদিক মিজানুর রহমান, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মাহবুবুল হক পোলেন, মাটির ডাক প্রতিনিধি মনিরুল ইসলাম মনির, এসএ টিভি প্রতিনিধি ফজলুল হক মন্টুসহ জেলায় কমর্রত বিভিন্ন গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

মেহেরপুরে শত্রæতাবশতঃ ৪ শ’কলাগাছ কর্তন

মেহেরপুরে শত্রæতাবশতঃ ৪ শ’কলাগাছ কর্তন

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুর সদর উপজেলার গোভীপুর মাঠে শত্রæতা কওে ৪ শতাধিক কলাগাছ কেটে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *