Tuesday , December 7 2021
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের ইন্তেকাল : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গাংনীতে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের ইন্তেকাল : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গাংনীতে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের ইনেত্মকাল : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের মাইলমারী গ্রামে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ ইন্তেকাল করেছেন ( ইন্না—রাজিউন)। আব্দুস সামাদ মাইলমারী গ্রামের মৃত রহিল উদ্দীনের ছেলে। তিনি স্ত্রী,২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আব্দস সামাদ মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার সময় নিজ বাড়িতে মারা যান। তিনি দীর্ঘ বছর কয়েকটি জটিল রোগে ভূগছিলেন।
আজ বুধবার সকাল ১০টার দিকে মাইলমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল মাঠে তাকে রাষ্ট্রের পড়্গে আনুষ্ঠানিকভাবে সম্মান ও ফুল দিয়ে আচ্ছাদিত করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি ও উপজেলা জনস্বাস’্য প্রকৌশলী আ স ম মাহফুজুর রহমান কলেস্নাল।

এসময় গাংনী থানা পুলিশের একটি চৌকুসদল আব্দুস সামাদকে গার্ড অপ অনার প্রদান করে।

এসময় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ স্মরণে সংড়্গিপ্ত বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ালীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।
এছাড়াও বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম শফিকুল আলম,বীর মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দীনসহ অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ।

পরে একই স’ানে জানাজা শেষে স’ানীয় গোরস’ান ময়দানে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের দাফন সম্পন্ন হয়।

গাংনী হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

গাংনীতে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের ইনেত্মকাল : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মেহেরপুর জেলা প্রতিনিধি ঃ মেহেরপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে স্বাস’্য সুরড়্গা উপকরণ বিতরণ করা হয়েছে।
আজ বুধবার সকাল সাড়ে ১১ টার সময় গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সেও হলরম্নমে স্বাস’্য সুরড়্গা উপকরণ বিতরণ করা হয়। বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংণাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির তত্ত্বাবধানে এসব উপকরণ প্রদান করা হয়।
বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গাংনী উপজেলা স্বাস’্য ও পরিবার পরিকল্পনা অফিসার রাশেদুল হাসান শাওন। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গাংনী উপজেলা পরিষদেওর চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা এম এ খালেক।
বিশেষ অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইব্রাহিম শাহীন ।
এসময় বক্তব্য রাখেন, কাথুলী ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রানা, জাতীয় পার্টি ( জেপি)জেলা শাখার সভাপতি আব্দুল হালিম, গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. এম কে খোকন রেজা,গাংনী উপজেলা ছাত্রলীগের সেক্রেটারী আসিফ ইকবাল অনিক, যুবলীগ নেতা রকিবুল ইসলাম মাষ্টার প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্যা কমপেস্নক্সের ইপি আই টেকনিশিয়ান আব্দুর রশীদ।

গাংনীর কাথুলী ইউপিতে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

আমিরুল ইসলাম অল্ডাম  ঃমেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।
বুধবার সকালের দিকে কাথুলী ইউনিয়ন পরিষদ চত্বও সে্বাস’্যবিধি মেনে প্রধান মন্ত্রীর উপহার বাসত্মবায়নে এ খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাথুলী ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রানা। প্রধান অতিথি হিসাবে উপসি’ত ছিলেন গাংনী উপজেলা পরিষদেওর চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা এম এ খালেক।
এসময় উপসি’ত ছিলেন জাতীয় পার্টি ( জেপি)জেলা শাখার সভাপতি আব্দুল হালিম,গাংনী উপজেলা সমবায় অফিসার ও ট্যাগ অফিসার মাহবুবুল হক মন্টু।
এছাড়াও বিতরণ অনুষ্ঠানে কাথুলী ইউপির সদস্য সদস্যাবৃন্দ উপসি’ত ছিলেন।

 

Check Also

মেহেরপুরে গলায় খাবার আটকে মায়ের কোলে শিশুর মৃত্যু

মেহেরপুরে গলায় খাবার আটকে মায়ের কোলে শিশুর মৃত্যু

আমিরুল ইসলাম অল্ডাম : ঃমেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা গ্রামে গলায় খাবার আটকে আলিফ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *