Tuesday , April 20 2021
Breaking News
Home / বাংলাদেশ / দুর্ঘটনা / গাংনীতে পিকআপ ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন আহত

গাংনীতে পিকআপ ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন আহত

downloadআমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী শহরের অদূরে পিকআপ ও মাটিবাহী ট্রাক্টরের মধ্যে মখোমুখি সংঘর্ষেও ঘটনা ঘটেছে। সংঘর্ষে পিকআপের চালক ও হেলপারসহ দুজন আহত হয়েছে। আহতরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি বাজার পাড়ার আব্দুল মজিদের ছেলে আসিফ হোসেন(২৪) ও একই জেলার মীরপুর উপজেলার সদরপুর গ্রামের মাদ্রাসা পাড়ার মৃত হাতেম মোলস্নার ছেলে পিকআপ চালক হেলাল উদ্দীন (২৮)।
আজ শনিবার বিকেলের দিকে মেহেরপুর কুষ্টিয়া সড়কের বামন্দী কিবরিয়া ফিরিং ষ্টেশনের কাছে এ দূর্ঘটনা ঘটে।
স’ানীয়রা জানান, গাংনীর ওলিনগর গ্রামের দিক থেকে একটি মাটিবাহী ট্রাক্টর বামন্দীর দিকে যাচ্ছিল। ট্রাক্টরটি বামন্দী কিবরিয়া তেল পাম্পের সামনে পৌছালে কুষ্টিয়ার দিক থেকে আসা মালবাহী অপর একটি পিকআপ নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এসময় পিকআপের চালক হেলাল ও হেলপার আসিফ মারাত্মক আহত হয়। পিকআপে চড়ে থাকা আরও একজন সদরপুর গ্রামের বাপ্পী মিয়া অড়্গত থাকে।
সদরপুর গ্রামের ঈদগাহ পাড়ার ফরিদুল ইসলামের ছেলে ঐ পিকআপের যাত্রী বাপ্পী জানান, পিকআপে করে কুষ্টিয়া খলিসাকুন্ডি বাজার থেকে মুদি মালামাল নিয়ে বামন্দী এলাকায় আসার সময় কিবরিয়া ফিলিং ষ্টেশনের সামনে দ্রম্নতগতিতে মাটিবাহী একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পিকআপের বাম পার্শ্বে ধাক্কা দিলে আমরা গাড়ীর মাঝে আটকা পড়ি। পরে বামন্দী ফায়ার সার্ভিসের সদস্য ও স’ানীয় লোকজন আমাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে নিয়ে ভর্তি করে। পরে চালক হেলাল উদ্দীনের অবস’া আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তবে মাটিবাহী ট্রাক্টরটি উল্টে খাদে পড়ে গেলেও চালক ও হেলপার অড়্গত রয়েছ্ে‌।
গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Check Also

আমিরুল ইসলাম অল্ডাম

ঐতিহাসিক মুজিবনগর দিবস সীমিত পরিসরে পালিত হয়েছে স্বাধীনতার ৫০ বছরেও স্বাধীনতা বিরোধী শক্তিদের আস্ফালন কমেনি ——হানিফ

আমিরুল ইসলাম অল্ডাম / জাহিদ হাসান ঃ আজ ১৭ এপ্রিল। সূর্যোদয়ের সাথে সাথে মেহেরপুরের মুজিবনগর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *