Friday , April 16 2021
Breaking News
Home / খবর / মোল্লাহাটে আগুনে পুড়ে হত-১ আহত-১, পান বরজ ভষ্ম !

মোল্লাহাটে আগুনে পুড়ে হত-১ আহত-১, পান বরজ ভষ্ম !


মিয়া পারভেজ আলম মোল্লাহাট   (বাগেরহাট) প্রতিনিধি : ঃ বাগেরহাটের মোল্লাহাটে পান বরজের উপর বিদ্যুতের তাড় ছিড়ে পড়ায় সৃস্ট অগ্নিকান্ডে আপন দুই ভাইয়ের মাঝে দুলাল বিশ্বাস (৬৫)’র মর্মানিত্মক মৃত্যু ও জুড়ান বিশ্বাস (৬০) গুরুতর আহত হয়েছে। উপজেলার উত্তর আমবাড়ী সার্বজনিন দূর্গা মন্দিরের নিকট শনিবার সকাল ১১টার দিকে মর্মান্তিক এ ঘটনা ঘটে। আহত জুড়ান বিশ্বাসকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।
হতাহতের নিকটাত্নীয় ও প্রত্যড়্গদর্শীরা জানায়-স’ানীয় মৃত গণেশ বিশ্বাসের বাড়ি সংলগ্নে তার ছেলেদের নিজস্ব ৮/১০ কাঠার পান বরজ রয়েছে। উক্ত পান বরজ থেকে দুলাল বিশ্বাস পান ছিড়ছিলেন। এমতাবস’ায় ওই বরজের ওপর বিদ্যুতের তার ছিড়ে পড়ে গোটা বরজে আগুন ধরে যায়। এসময় পান বরজের মধ্যে থাকা দুলাল বিশ্বাস আগুনে পুড়ে ঘটনা স’লেই মারা যায়। একই ঘটনায় বড়ভাইকে উদ্ধার চেস্টা করায় আগুনে পুড়ে গুরম্নতর আহত হয় তার ছোট ভাই জুড়ান বিশ্বাস। মর্মানিত্মক এ ঘটনায় গোটা এলাকা শোকাচ্ছন্ন হয়ে পড়েছে।
পলস্নী বিদ্যুতের এজিএম মোঃ মাহফুজুর রহমান জানান, তিনি খোজ নিয়ে জানতে পেরেছেন যে, হতাহতের প্রতিবেশী জনৈক সুবাসের ছেলে সুজন একটি গাছ কাটে, যা বৈদ্যুতিক তারের ওপর পড়ে ছিড়ে গিয়ে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।
অগ্নিকান্ডে হতাহতের এ খবরে তাৎক্ষণিক ঘটনা স্থ’লে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার মাফ্‌ফারা তাসনীনস। তিনি গভীর শোক প্রকাশসহ শোকাহত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়া ঘটনা স’ল পরিদর্শন করেছেন সংশিস্নষ্ট আটজুড়ী ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মিয়াসহ মোল্লাহাট থানা পুলিশ।

মোল্লাহাটে ট্রাকের ধাক্কায় ভ্যান চালক নিহত, আহত-১

মিয়া পারভেজ আলম মোল্লাহাট   (বাগেরহাট) প্রতিনিধি ঃ বাগেরহাটের মোলস্নাহাটে বে-পরোয়া চালিত ট্রাকের ধাকায় অটো ভ্যান চালক আসলাম ফকির (২৬)’র মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টায় উপজেলার কাহালপুর পলস্নী বিদুতের সাব-স্টেশন সংলগ্ন খুলনা-মাওয়া মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত আসলাম ফকির উপজেলার কাহালপুর গ্রামের নওশের ফকিরের ছেলে। এসময় মটর সাইকেল আরোহী আব্দুর রাজ্জাক মুন্সি (৩৮) ভ্যানে বেঁধে গুরম্নতর আহত হয়েছে । স’ানীয়রা আহত রাজ্জাক মুন্সিকে উদ্ধার করে মোলস্নাহাট উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করেন। তাঁর বাড়ি উপজেলার গাওলা মাদ্রাসাঘাট এলাকায়, তাঁর পিতার নাম শুকুর মুন্সি।
স’ানীয়রা জানান, খুলনা-মাওয়া মহাসড়কের কাহালপুর সাব-স্টেশন সংলগ্ন এলাকায় খুলনা গামী অজ্ঞাত একটি ট্রাক পেছন দিক থেকে অটো-ভ্যান চালককে ধাক্কা দেয় এতে ভ্যান চালক সড়কের নিচে ছিটকে পড়ে। পরে ঘটনাস’লেই তাঁর মৃত্য হয়। এসময় ভ্যানে বেঁধে মটর সাইকেল আরোহী সড়কের নিচে ছিটকে পড়ে। গুরম্নত্বর আহত অবস’ায় তাকে উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে নিয়ে ভর্তি করা হয়।
স’ানীয় মাদ্রসাঘাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের টিআই শেখ আবুল হাসান জানান- দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ছুটে যায়। গিয়ে দেখে ভ্যান চালক ঘটনা স’লেই নিহত হয়েছে এবং মটর সাইকেল আরোহীকে আহত অবস’ায় পুলিশ এবং স’ানীয়রা উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা করেন। নিহতের মরদেহ সুরতহাল শেষে স্বজনরা নিয়ে গেছে।

 

Check Also

লকডাউনের প্রথম দিন ৯৬ জনের মৃত্যু

লকডাউনের প্রথম দিন ৯৬ জনের মৃত্যু

 ছবি: ফোকাস বাংলা লকডাউনের প্রথম দিন গত ২৪ ঘণ্টায় দেশের ইতিহাসে সর্বোচ্চ ৯৬ জন মারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *