Friday , April 16 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / চৌগাছায় হাত-পায়ের রগ কেটে প্রবাসীর স্ত্রীকে হত্যা

চৌগাছায় হাত-পায়ের রগ কেটে প্রবাসীর স্ত্রীকে হত্যা

প্রবাসীর স্ত্রীকে হত্যা

চৌগাছা  প্রতিনিধি : যশোরের চৌগাছায় ধারাল অস্ত্র দিয়ে হাত ও পায়ের রগ ক্ষতবিক্ষত অবস্থায় আশা বেগম ওরফে হাসু (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

৭ বছরের ১ পুত্র সন্তানের মা হাসু উপজেলার হাকিমপুর ইউনিয়নের ১নং ওয়াডের্র চাকলা গ্রামের প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী। আলাউদ্দিন সমপ্রতি দুবাই থেকে বাড়িতে এসেছেন। ঘটনাস্থল থেকে চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল জানান রোববার সকাল সাড়ে ৭টায় সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই লাশটি নামিয়ে ফেলেন আলাউদ্দিনের মা (হাসুর শ্বাশুড়ি)। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য হাসুর স্বামী আলাউদ্দিনকে হেফাজতে নেয়।

প্রবাসীর স্ত্রীকে হত্যা

নিহত হাসুর পিতা মোহাম্মদ উল্লাহ জানান তার এবং মেয়ের জামাই আলাউদ্দিনের বাড়ি একই গ্রামে। ১০ বছর আগে তার মেয়ের বিয়ে হয়। তিনি জানান গত ১০/১২ দিন আগে তার জামাই আলাউদ্দিন দুবাই থেকে দেশে ফেরেন। তিনি আরো জানান আমি বিপদে পড়ে জামাইয়ের কাছে ১ লাখ ৪০ হাজার টাকায় একটি জমি বিক্রি করেছিলাম। আমার বাড়িতে বেড়াতে গিয়ে গত (শনিবার) সে আমার কাছে ২ লাখ টাকা দাবি করে। আমি টাকা দিতে পারব না জানিয়ে বলি জমি অন্য কোথাও বিক্রি করে দাও। ওই ঘটনায় গতকাল জামাই আলাউদ্দিন রাগারাগি করে বাড়ি চলে যায়। সকালে শুনছি আমার মেয়ে মারা গেছে। সংবাদ শুনে মেয়ের বাড়ি এসে দেখি তার হাত ও পায়ের রগ কাটা। গায়ে খেজুরের কাটা ফোটানো আছে। তিনি দাবি করেন তার মেয়েকে আঘাত করে হত্যা করা হয়েছে।ঘটনাস্থলে উপস্থিত হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান বলেন প্রাথমিকভাবে এটাকে হত্যাকা- বলেই মনে হচ্ছে। লাশের বাম হাতের রগ কাটা অবস্থায় রয়েছে। বাম পায়েও ধারালো কিছু দিয়ে কাটার দাগ রয়েছে। পুলিশ তদন্ত করলেই বিষয়টি পরিষ্কার হবে বলেও তিনি মন্তব্য করেন।

লাশ উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা চৌগাছা থানার এসআই এনামুল বলেন, ঘটনা তদন্ত না করে কিছু বলা যাচ্ছে না। এসআই এনামুল আরো জানান হাসুর মৃতদেহ একতলা ঘরের চিলে কোঠার আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ঝোলানো ছিল।চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, লাশের বাম হাত ও বাম পায়ের রগ কাটা আছে। জিজ্ঞাসাবাদের জন্য হাসুর স্বামী আলাউদ্দিনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন এটা হত্যাকা- কিনা ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

 

Check Also

লকডাউনের প্রথম দিন ৯৬ জনের মৃত্যু

লকডাউনের প্রথম দিন ৯৬ জনের মৃত্যু

 ছবি: ফোকাস বাংলা লকডাউনের প্রথম দিন গত ২৪ ঘণ্টায় দেশের ইতিহাসে সর্বোচ্চ ৯৬ জন মারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *