Friday , April 16 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / গাংনীতে বিরোধপূর্ণ জমিতে গম কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়পক্ষের মহিলাসহ আহত ৯

গাংনীতে বিরোধপূর্ণ জমিতে গম কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়পক্ষের মহিলাসহ আহত ৯

আমিরুল ইসলাম অল্ডাম

আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা গ্রামে বিরোধপূর্ণ জমিতে গম কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পড়্গের মহিলাসহ ৯ জন গুরম্নতর জখম হয়েছে।আজ শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে ধানখোলা মাঠপাড়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের প্রথমে গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে ও পওে কয়েকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
সংঘর্ষে উভয়পড়্গের আহতরা হলেন , ধানখোলা গ্রামের মাঠপাড়া গ্রামের বাদল আলীর ছেলে হোসেন(৩০), মৃত এখলাছ মন্ডলের ছেলে সিরাজুল ইসলাম (৬০), রেজাউল ইসলামের ছেলে মিনারম্নল ইসলাম (৩০), ইয়াজুল ইসলামের জিনারম্নল ইসলাম (৩৮), জিনারম্নল ইসলামের স্ত্রী রহিমা খাতুন (৩৫), সিরাজুল ইসলামের স্ত্রী সালেহা খাতুন(৪৫), মুজিবর রহমানের দু ছেলে সাবান আলী (৪৫) ও আসাদুল ইসলাম (৩০), মৃত ইসলাম মন্ডলের ছেলে জিয়ারম্নল ইসলাম (৩২), এবং ফরমান আলীর ছেলে ফাকের আলী (২৮) । স’ানীয়রা জানান, দীর্ঘ ৫০ বছর ধওে জমি সংক্রানত্ম বিরোধ চলে আসছিল তাদেও মধ্যে। বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে মামলাকৃত জমি থেকে সেন্টু সিরাজুল মিনারম্নল ইসলাম ও জিয়ারম্নলের লোকজন গম কেটে সকালে বাড়িতে নিয়ে আসেন। এসময় দুপড়্গের মধ্যে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার একপর্যায়ে দেশীয় অস্ত্র লাঠি, ফলা নিয়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে উভয়পড়্গের মহিলাসহ ৯ জন আহত হয়। আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে নেয়া হয়। পরে সাবান, আসাদুল , জিয়ারম্নল ও ফরমানের অবস্থা গুরুতর হলে তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
এব্যাপারে গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস’লে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের গাংনী হাসপাতালে নেয়া হয়েছে।এখনও কেউ অভিযোগ করে নাই। অভিযোগ পেলে তদনত্ম করে ব্যবস’া নেয়া হবে।

Check Also

গাংনীতে চিকিৎসার্থে অনুদানের চেক বিতরণ

গাংনীতে চিকিৎসার্থে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত

স্টাফরিপোটার  : মেহেরপুরের গাংনীতে সমাজ সেবা অধিদপ্তরের সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *