Tuesday , April 20 2021
Breaking News
Home / বাংলাদেশ / দুর্ঘটনা / গাংনীর শিক্ষিকা সড়ক দূর্ঘটনায় ফেনীতে নিহত

গাংনীর শিক্ষিকা সড়ক দূর্ঘটনায় ফেনীতে নিহত

গাংনীর শিক্ষিকা সড়ক দূর্ঘটনায় ফেনীতে নিহত
আমিরুল ইসলাম অল্ডাম  :মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়ীয়া কলোনীপাড়া নব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিড়্গিকা সাহানারা খাতুন (৪৮) ফেনিতে এক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। এসময় সাহানারার সাথে প্রাইভেট কারে থাকা তার দু’মেয়ে ও জামাতা অড়্গত রয়েছেন। ৩ কন্যা সনত্মানের জননী নিহত সাহানারা খাতুন গাংনী উপজেলার ধানখোলা ইউপি সচিব ও একই উপজেলার হাড়িয়াদহ গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের স্ত্রী।
বৃহস্পতিবার ভোর ৫ টারদিকে সদর উপজেলার হাইওয়েতে প্রাইভেট কার ও মালবাহী কার্গো গাড়ীর মুখোমুখি সংঘর্ষে নিহতের ঘটনাটি ঘটে।ধানখোলা ইউপি চেয়ারম্যান ও নিহত সাহানারার নিকটাত্মীয় আখেরম্নজ্জামান নিহত হওয়ার ঘটনাটি নিশ্চিত করে জানান, সাহানারা খাতুন পরিবারের সদস্যদের নিয়ে একটি প্রাইভেট কার যোগে কক্সবাজার বেড়াতে যাচ্ছিলেন। তারা বৃহস্পতিবার ভোর ৫ টার সময় ফেনি সদর উপজেলার হাইওয়েতে পৌছালে প্রাইভেট কার নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী কার্গো গাড়ীর সাথে সংঘর্ষ হয়।
এসময় গাড়ীর সামনের ছিটে বসে থাকা শিড়্গিকা ঘটনাস’লেই নিহত হন। এসময় স’ানীয়রা প্রাইভেট গাড়ীর মধ্য থেকে নিহত সাহানারা খাতুনের মেজো মেয়ে স্বর্ণা (১২) ও ছোট মেয়ে মনিকে(৯) ্‌এবং বড় মেয়ে জামাইকে (কসবা গ্রামের বাসিন্দা প্রকৌশলী এরশাদ আলী) অড়্গত অবস্থায় উদ্ধার করে।
পারিবারিক সূত্রে জানা গেছে, সাহানারা তার দ’ুমেয়ে ও জামাতার সাথে কক্সবাজারের উদ্দেশ্যে বেড়াতে যাচ্ছিলেন্‌ । আরও জানা গেছে, তার স্বামী সচিব রফিকুল ইসলাম বড় মেয়েকে সাথে নিয়ে দুরপালস্নার যাত্রীবাহী বাসে যাচ্ছিলেন।

 

Check Also

আমিরুল ইসলাম অল্ডাম

ঐতিহাসিক মুজিবনগর দিবস সীমিত পরিসরে পালিত হয়েছে স্বাধীনতার ৫০ বছরেও স্বাধীনতা বিরোধী শক্তিদের আস্ফালন কমেনি ——হানিফ

আমিরুল ইসলাম অল্ডাম / জাহিদ হাসান ঃ আজ ১৭ এপ্রিল। সূর্যোদয়ের সাথে সাথে মেহেরপুরের মুজিবনগর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *