Friday , February 26 2021
Breaking News
Home / বাংলাদেশ / দুর্ঘটনা / মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত: স্বামী আহত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত: স্বামী আহত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত: স্বামী আহত
আমিরুল ইসলাম অল্ডাম  ঃ মেহেরপুর সসরকারী কলেজ মোড়ে সড়ক দূর্ঘটনায় (বাসের ধাক্কায়) মোটর সাইকেল আরোহী স্ত্রী মারুফা খাতুন (৫২) নিহত হয়েছে। আহত হয়েছে স্বামী গোলাম মোস্তফা। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। স’ানীয়রা জানান, মেহেরপুর সরকারী কলেজ মোড়ে যাত্রীবাহী বাস পিছন থেকে মোটর সাইকেলে ধাক্কা দিলে মারম্নফপ খাতুন সড়কে ছিটকে পড়ে মারা গেছে। মারম্নফা খাতুন মেহেরপুরের আমদহ গ্রামের গোলাম মোসত্মফার স্ত্রী।
স’ানীয়রা জানান, আমদহ গ্রামের গোলাম মোসত্মফা তার স্ত্রী মারম্নফাকে নিয়ে মোটর সাইকেল যোগে মেহেরপুর ওয়াপদা মোড় থেকে আমদহ গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেয়। কলেজ মোড় এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে যাত্রীবাহী একটি বাস (জেদ্দা পরিবহন) সজোরে মোটর সাইকেলের উপর ধাক্কা দিলে মারম্নফা খাতুন পাকা রাসত্মায় ছিটকে পড়ে এবং ঘটনাস’লেই মারা যায়। স’ানীয়রা সাথে সাথে আহত গোলাম মোসত্মফাকে উদ্ধার করে মেহেরপুর সদর হাসপাতালে ভর্তি করে। মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান,ঘটনাস’লে পুলিশ পাঠিয়ে খোঁজ খবর নেয়া হয়েছ্‌ে। অভিযোগ পেলে ব্যবস’া নেয়া হবে।

আমিরুল ইসলাম অল্ডাম

Check Also

নবগঠিত শ্যামপুর ইউনিয়নের

নবগঠিত শ্যামপুর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী=মোঃ আল-আমিন হোসেন

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন হোসেন নবগঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *