Friday , February 26 2021
Breaking News
Home / মেহেরপুর / মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী আহম্মেদ আলী বিজয়ী

মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী আহম্মেদ আলী বিজয়ী

মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী আহম্মেদ আলী বিজয়ী Meherpur Election pic-16-01-2021

মেহেরপুর প্রতিনিধি :  মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে ৯ হাজার ৪শ’৬৭ ভোট পেয়ে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আহম্মেদ আলী বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্‌দ্বী বর্তমান মেয়র সতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম ২ হাজার ৬শ’৫১, বিএনপির প্রার্থী আসাদুজ্জামান বাবলু ৪শ’৮৮, ইসলামী আন্দোলনের আবু হুরাইরা ২শ’৩০ ও সতন্ত্র আনারম্নল ইসলাম ৫৭ ভোট পেয়ে পরাজিত হন।
আজ শনিবার সন্ধ্যায় বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে জোর পূর্বক এজেন্ট বের করে দেয়া ও ভোট মেরে নেওয়া সহ নানা অনিয়মের অভিযোগ তুলে দুপুরে ভোট বর্জনের ঘোষনা দেন পরাজিত ৪ প্রার্থী। এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যনত্ম বিরতিহীন ভাবে ৯টি কেন্দ্রে প্রথমবারের মত ইভিএম মেশিনের মাধ্যমে ভোট গ্রহন করা হয়।
পৌরসভার মোট ভোটার ২০ হাজার ৩৫৭ জন। এর মধ্যে পুরম্নষ ভোটার ৯ হাজার ৭৬০ ও নারী ভোটার রয়েছে ১০ হাজার ৫৯৭ জন। নির্বাচিত কাউন্সিলর প্রার্থীরা হলেন,১ নং ওয়ার্ডে আলমগীর হোসেন,২ নং ওয়ার্ডে মিজানুর রহমান, ৩ নং ওয়ার্ডে সামিউল ইসলাম,৪ নং ওয়ার্ডে আছেল উদ্দীন, ৫নং ওয়ার্ডে আতিয়ার রহমান, ৬নং ওয়ার্ডে নাসির উদ্দীন, ৭নং ওয়ার্ডে মকসেদ আলী, ৮নং ওয়ার্ডে হাফিজুল ইসলাম, ৯নং ওয়ার্ডে রাশিদুল ইসলাম। এবং সংরক্ষিত ১২৩ নং ফিরোজা খাতুন, ৪৫৬ নং ওয়ার্ডে ঝর্না খাতুন ও ৭৮৯ নং ওয়ার্ডে সাজেদা খাতুন নির্বাচিত হন। নির্বাচনে ৫জন মেয়র সহ ৫২জন প্রার্থী এ নির্বাচনে অংশ নেয়।

Check Also

গাংনী স্বাস্থ্য কেন্দ্রের বাবুর্চী লাইলীর

গাংনী স্বাস্থ্য কেন্দ্রের বাবুর্চী লাইলীর বিরুদ্ধে চাল চুরির অভিযোগ। তদন্ত কমিটি গঠন

আমিরুল ইসলাম অল্ডাম  : মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সের বাবুর্চী লাইলী খাতুনের বিরম্নদ্ধে চাল চুরির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *