Sunday , January 24 2021
Breaking News
Home / বাংলাদেশ / কুষ্টিয়ায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে হামলায় নিহত-১, আহত-৫

কুষ্টিয়ায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে হামলায় নিহত-১, আহত-৫

 

kushtia pic ahotoকুষ্টিয়ায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে

নিহত সোহেল সরকার এবং আহতদের মধ্যে একজন
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ:  কুষ্টিয়ায় পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে হামলায় সোহেল সরকার (৫০) নামে একজন নিহত হয়েছেন। এ সময় কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন।
আহতদের মধ্যে দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানিয়েছে, গত শুক্রবার রাত ১০টার দিকে ১৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মাহবুবর রহমান পাখি, তার ভাই ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রমজান ও সমর্থক সোহেল সরকারসহ অন্যরা ত্রিমহোনী বটতলা মোড়ে প্রচারণার কাজ করছিলেন। এ সময় বর্তমান কাউন্সিলর ও প্রার্থী রবিউল ইসলাম রবি দলবল নিয়ে আচমকা পাখি ও তার ভাইয়ের উপর হামলা চালায়। এ সময় সোহেল বাধা দিলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় রবি ও তার লোকজন। মাটিতে পড়ে অসুস’ হয়ে পড়েন সোহেল। হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। এদিকে গুরম্নতর আহত অবস’ায় হাসপাতালে ভর্তি রয়েছে পাখির ভাই মাজহারম্নল ইসলাম রমজান ও মোসত্মাফিজুর রহমান।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) আবুল কালাম বলেন, রাতে দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষে ধসত্মাধসিত্মর সময় হার্ট অ্যাটাক করে একজন মারা গেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এ বিষয়ে মামলা হচ্ছে। তবে এখনো কেউ গ্রেফতার হয়নি।
কাউন্সিলর প্রার্থী মাহবুবুর রহমান পাখি বলেন, রবি ও তার লোকজন আমার ভাই ও সমর্থকদের উপর হামলা চালিয়ে তাদের আহত করেছে। সোহেলকে সে ধাক্কা মেরে ফেল দেয় মাটিতে। তার আগে থেকে হার্টের সমস্যা ছিল। এ ঘটনার সুষ্ঠু তদনত্ম করে ব্যবস’া নেওয়ার দাবি জানাচ্ছি।
বর্তমান কাউন্সিলর রবিউল ইসলাম রবি বলেন, আমি ও আমার লোকজন এ ঘটনায় জড়িত নয়। সোহেল আমার বন্ধু। ঘটনার সময় সে সেখানে থাকলেও তার উপর হামলা হয়নি। পাখির লোকজন আমাকে আটকানোর চেষ্টা করলে এ সংঘর্ষ হয়।
পৌর নির্বাচনকে কেন্দ্র করে এ ঘটনায় উভয় দলের কর্মি সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে এবং আবারও রক্তড়্গয়ী সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী।

 

Check Also

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বাড়ি পাচ্ছে ভূমি ও গৃহহীন ৯ লাখ পরিবার

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বাড়ি পাচ্ছে ভূমি ও গৃহহীন ৯ লাখ পরিবার

    স্টাফরিপোটার /kjkhan:  সারাদেশে ভূমি ও গৃহহীন ৮ লাখ ৮৫ হাজার ৬২২ পরিবারকে বাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *