Sunday , January 24 2021
Breaking News
Home / মেহেরপুর / আসন্ন গাংনী পৌরসভা নির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী আহম্মেদ আলীর মত বিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন গাংনী পৌরসভা নির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী আহম্মেদ আলীর মত বিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন গাংনী পৌরসভা নির্বাচন
Kbdnews:  মেহেরপুরের গাংনীতে ‘আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে রাজনৈতিক ভাবনা’ শীর্ষক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গাংনী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে আওয়ামীলীগের মানোনিত মেয়র প্রার্থী আহম্মেদ আলীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার বিকাল ৩ টার সময় উপজেলা প্রেস ক্লাবের সভাকড়্গে সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরম্নতেই উপজেলা প্রেসক্লাবের পড়্গ থেকে প্রধান অতিথি গাংনীর রাজনৈতিক অঙ্গনের লড়াকু সৈনিক আহম্মেদ আলী মহোদয়কে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জ্ঞাপন করা হয়।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আমিরম্নল ইসলাম অল্ডাম এবং স্বাগত ব্‌ক্তব্য রাখেন, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরম্নজ্জামান পাভেল।
গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি (ইত্তেফাক সংবাদদাতা) আমিরম্নল ইসলাম অল্ডাম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, গাংনী উপজেলা আওয়ামীলীগের সদস্য বর্ষীয়ান নেতা আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত দুইবারের মেয়র আহম্মেদ আলী। এসময় তার রাজনৈতিক সহকর্মী হিসাবে উপসি’ত ছিলেন, উপজেলার রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু,সাবেক ইউপি মেম্বর শামীম আহমেদ, সাবেক ছাত্রলীগ সেক্রেটারী বিপস্নব হোসেন, পৌর ছাত্রলীগের নেতা মাহমুদ হাসিবসহ উপজেলা আওয়ামীলীগ ও পৌরসভার ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামীলীগের সাথে রাজনীতি করে যাচ্ছি। গাংনী পৌরসভার উন্নয়ন ও নাগরিক সেবাই আমার জীবনের মূল লড়্গ্য।অনেকেই ব্যক্তিগত লাভের আশায় রাজনীতি কওে আমি কিন’ সেটা করিনা। আমি আসন্ন পৌরসভা নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নিকট থেকে মেয়র প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন পেয়েছি। আমি প্রধান মন্ত্রী জননেত্রীকে ধন্যবাদ জানাই। আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে বিজয় লাভ করবো। জনগণের সমর্থন আমার পড়্গে রয়েছে। পরিশেষে তিনি উপজেলা প্রেসক্লাবের উন্নয়নের জন্য সহযোগিতা করবেন বলে আশ্বসত্ম করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির কাছে নানা প্রশ্ন তুলে ধরেন, উপজেলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য (সিনিয়র সাংবাদিক) প্রভাষক হারম্নন-অর-রশিদ রবি, নির্বাহী সদস্য (সূর্যোদয় স্কুল এন্ড কলেজের পরিচালক) আবুল কাশেম অনুরাগী, উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক লিটন মাহমুদ,যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম কবি, সদস্য মিয়াদুল ইসলাম ,মিনারম্নল ইসলাম, রাব্বী আহমেদ, প্রমুখ।

গাংনী উপজেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য বাংলানিউজ ২৪.কমের জেলা প্রতিনিধি জুলফিকার আলী কাননের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপসি’ত ছিলেন, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সদস্য ইজাজউদ্দীন ছোটন , আব্দুলস্নাহ আল গালিব প্রমুখ।

Check Also

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত: স্বামী আহত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত: স্বামী আহত

আমিরুল ইসলাম অল্ডাম  ঃ মেহেরপুর সসরকারী কলেজ মোড়ে সড়ক দূর্ঘটনায় (বাসের ধাক্কায়) মোটর সাইকেল আরোহী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *