Saturday , January 16 2021
Breaking News
Home / মেহেরপুর / গাংনী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আহম্মেদ আলীকে ফুলেল সংবর্ধনা

গাংনী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আহম্মেদ আলীকে ফুলেল সংবর্ধনা

Ahmed Ali Pourashava Caldidate

আমিরুল ইসলাম অল্ডাম  :  কে হবেন নৌকার কান্ডারী ! কে পাবে দলীয় মনোনয়ন! এসব জল্পনা-কল্পনা, রাজনৈতিক টানাপোড়েন, পাওয়া না পাওয়ার হিসাব-নিকাশ, রাজনৈতিক বিচার বিশেস্নষনের অবসান ঘটিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রার্থী তালিকা ঘোষনা করার পর নৌকা প্রতীকের প্রার্থী আহম্মেদ আলীকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়েছে। গাংনী পৌর সভা নির্বাচনে আওয়ামীলীগের পড়্গ থেকে ৮ জন প্রার্থীর মধ্য থেকে যাচাই বাছাই শেষে গাংনী উপজেলা আওয়ামীলীগের সদস্য সাবেক মেয়র আহম্মেদ আলীকে মনোনয়ন দেয়ায় গাংনী পৌরবাসীর পড়্গ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার রাত ৯ টার সময় দলীয় নেতা-কর্মী সমর্থকবৃন্দ মোটর সাইকেল যোগে ঢাকা থেকে আগত আহম্মেদ আলীকে চেংগাড়া বাসস্ট্যান্ড থেকে একসাথে গাংনীর বাসস্ট্যান্ড চত্বরে সমবেত হয়। গাংনী পৌর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার আস’াভাজন নেতা আহম্মেদ আলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।গাংনী উপজেলা আওয়ামীলীগের রাজপথ কাঁপানো নেতা, গাংনীর ফাটা কেষ্ট খ্যাত লৌহ মানব, দুর্নীতিবাজদের আতংকের নাম আহম্মেদ আলীকে মনোনয়ন দেয়ায় গাংনী পৌরবাসীর পড়্গ থেকে নির্বাচন বোর্ডের সদস্যদের সাধুবাদ জানানো হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে আওয়ামীলীগের দলীয় প্রতীক (নৌকা প্রতীক) প্রাপ্ত আহম্মেদ আলী তাৎড়্গনিক প্রতিক্রিয়ায় জানান, আমি দলীয় মনোনয়ন পেলেও উপজেলার সকল শ্রেনি পেশার সকল পর্যায়ের নেতা কর্মীদের সাথে নিয়ে নির্বাচনে একসাথে কাজ করবো। সকল দ্বিধা-দ্বন্দ্ব ও ভেদাভেদ ভুলে আওয়ামীলীগের পতাকাতলে এসে আওয়ামীলীগের প্রার্থীকে জয়লাভ করানোর জন্য আহবান জানাচ্ছি। এসময় গাংনী পৌর আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু,সম্পাদক আনারম্নল ইসলাম বাবু, যুবলীগের সেক্রেটারী শফি কামাল পলাশ,কৃষকলীগ নেতা ওয়াসিম সাজ্জাদ লিখন, আতিয়ার রহমান,সাবেক ছাত্রলীগ নেতা সাহিদুজ্জামান শিপুসহ নেতা কর্মীরা উপসি’ত ছিলেন।
গাংনী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে ৮ জন মনোনয়ন পত্র উত্তোলন করেন। এদের মধ্যে ছিলেন জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক ফজল,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোসত্মফা,গাংনী পৌর সভার সাবেক মেয়র আহম্মেদ আলী, গাংনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারম্নল ইসলাম বাবু, উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, পৌর যুবলীগের সহ সভাপতি ও সাবেক কাউন্সিলর নবীরউদ্দীন, পৌর যুবলীগের সহ সভাপতি মাসুম বিলস্নাহ অভি, ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহিদুজ্জামান শিপু ।
তিনি নিজেকে একজন সৎ নির্ভীক এবং সক্রিয় রাজনীতিবিদ হিসাবে নিরপেড়্গ সুষ্ঠু ও অবাধ নির্বাচন হলে জয়লাভ করার আশাবাদ ব্যক্ত করেন। তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

 

Check Also

গাংনীতে পারিবারিক বিরোধের জের

গাংনীতে পারিবারিক বিরোধের জের ধরে প্রবাসীর বাড়ির ভিতরের গাছ কর্তন। গাছের সাথে এ কেমন সত্রু তা

আমিরুল ইসলাম অল্ডাম :   মেহেরপুরের গাংনীতে পারিবারিক বিরোধের জের ধও পে্রবাসীর বাড়ির ভিতরের নানা ফলজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *