Saturday , January 16 2021
Breaking News
Home / খবর / গাংনী পৌরসভা নির্বাচনে বিএনপি’র দলীয় প্রার্থী হলেন বাবলু

গাংনী পৌরসভা নির্বাচনে বিএনপি’র দলীয় প্রার্থী হলেন বাবলু

Asadujjaman Bablu Chairmen

Kbdnewa/আমিরুল ইসলাম অল্ডাম  :  অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় কার্যালয় থেকে ঘোষনা করা হয়েছে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের নামের তালিকা। গাংনী পৌর সভা নির্বাচনে বিএনপি থেকে গাংনী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আসাদুজ্জামান বাবলুকে মনোনয়ন দেয়া হয়েছে। আজ শুক্রবার বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য এবং নির্বাচন বোর্ডের একজন সদস্য সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছ্‌ে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সদস্য সচিব ফখরম্নল ইসলাম আলমগীর স্বাড়্গরিত মনোনয়ন পত্র আসাদুজ্জামান বাবলুর হাতে তুলে দেয়া হয়েছে।
স’ানীয় সূত্রে জানা গেছে,আসন্ন গাংনী পৌরসভা নির্বাচনে গাংনী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাহারবাটি ইউপির সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, গাংনী পৌর বিএনপির সাধারন সম্পাদক মকবুল হোসেন মেঘলা, গাংনী পৌর সভার সাবেক কাউন্সিলর ইনসারম্নল ইসলাম ইন্সু মনোনয়ন পত্র জমা দিয়েছিল।
বিএনপির দলীয় প্রতীক ধানের শীষ পেয়ে আসাদুজ্জামান বাবলু তাৎড়্গনিক প্রতিক্রিয়ায় জানান, আমি দলীয় মনোনয়ন পেলেও উপজেলার সকল শ্রেনি পেশার সকল পর্যায়ের নেতা কর্মীদের সাথে নিয়ে নির্বাচনে একসাথে কাজ করবো। সকল দ্বিধা-দ্বন্দ্ব ও ভেদাভেদ ভুলে বিএনপির পতাকাতলে এসে বিএনপির প্রার্থীকে জয়লাভ করানোর জন্য আহবান জানাচ্ছি। তিনি নিজেকে একজন সৎ নির্ভীক এবং সক্রিয় রাজনীতিবিদ হিসাবে নিরপেড়্গ সুষ্ঠু ও অবাধ নির্বাচন হলে জয়লাভ করার আশাবাদ ব্যক্ত করেন। তিনি সকলের সহযোগিতা কামনা করেন। তিনি শানিত্মপূর্ণভাবে নিরপেড়্গ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশনারকে আহবান জানান।

Check Also

৩০শে ডিসেম্বর গণতন্ত্র হত্যা দিবসে

৩০শে ডিসেম্বর গণতন্ত্র হত্যা দিবসে মেহেরপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

ছবি : Alis : গণতন্ত্র হত্যা দিবসে বক্তব্য রাখছেন জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন। Kbdnews:  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *