Saturday , January 16 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / গাংনীর ব্যবসায়ী পাওনা টাকা চাইতে গিয়ে মিরপুরে হত্যার শিকার

গাংনীর ব্যবসায়ী পাওনা টাকা চাইতে গিয়ে মিরপুরে হত্যার শিকার

Gangni-Meherpur Jafor pic-1 Meherpur murder pic
আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনীর পোল্ট্রিফিড ব্যবসায়ী জাফর ইকবাল (৪৫) পাওনা টাকা চাইতে গিয়ে কুষ্টিয়ার মিরপুর এলাকায় হত্যার শিকার হয়েছেন বলে তার পরিবার দাবি করেছেন।
নিহত জাফর ইকবাল মেহেরপুর জেলার গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের ছেলে।
মঙ্গলবার দুপুরে মিরপুর থানা পুলিশের একটিদল মিরপুর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের বলিদাপাড়া জিকে খালের পাড়ের একটি নিমগাছের সাথে ঝুলনত্ম মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদনেত্মর জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়েছে।
নিহত জাফর ইকবালের স্ত্রী মাকছুরা খাতুন জানান,আমার স্বামী সোমবার সকালে চুয়াডাঙ্গার এক ব্যবসায়ীর কাছে পাওনা ৩ লড়্গ টাকা নেয়ার জন্য বাড়ি থেকে বের হয়। বাড়ি থেকে বের হওয়ার পর তার মোবাইলফোন বন্ধ পাওয়া যায়। মঙ্গলবার দুপুরে তার লাশ কুষ্টিয়ার মিরপুর এলাকার একটি গাছে ঝুলছে এমন খবর পায় । পাওনা টাকা দেয়ার নাম করে আমার স্বামীকে হত্যা করেছে বলে মনে হচ্ছে। আমি এ হত্যার সুষ্ঠু বিচার চাই।
পাইকপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোবাইল ফোনে জানান,সকালে এলাকাবাসি জিকে খালের পাড়ের একটি গাছে ঝুলনত্ম মরদেহ দেখতে পায়। পরে পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদনেত্মর জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়েছে।
মিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদনত্ম) শুভ্র প্রকাশ দাশ জানান,লাশ ময়না তদনত্ম শেষে তার পরিবারের কাছে হসত্মানত্মর করা হয়েছে। এটা হত্যা নাকি আত্মহত্যা !তদনেত্মর রিপোর্ট হাতে পাওয়ার পর বলা সম্ভব হবে।

 

Check Also

বিশ্বমানের পর্যটনকেন্দ্র হবে চাঁদপুরে

বিশ্বমানের পর্যটনকেন্দ্র হবে চাঁদপুরে

বেছে নেওয়া হয়েছে চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ও বিষ্ণুপুর ইউনিয়ন  দাসাদী মেঘনা নদীর তিনটি চরকে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *