Tuesday , April 20 2021
Breaking News
Home / মেহেরপুর / মেহেরপুরে জাতির জনক ও ভাস্কর্য স্থাপনে জঙ্গী ও মৌলবাদীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

মেহেরপুরে জাতির জনক ও ভাস্কর্য স্থাপনে জঙ্গী ও মৌলবাদীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

Khokon Group Misil Khokon Group Misil.. Khalek Group Misil
আমিরুল ইসলাম অল্ডাম :: এ আঘাত ! বঙ্গবন্ধুর ভাস্কর্য’র উপর নয়, এ আঘাত বাংলাদেশের উপর’ স্বাধীনতার মহান স’পতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরাল কুষ্টিয়ায় ভাংচুর ও বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনে জঙ্গী ও মৌলবাদীদের অপতৎপরতা এবং হুমকির বিরুদ্ধে বিক্ষোভ মিছির ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকাল সাড়ে ৩টার সময় গাংনী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের বাসষ্ট্যান্ডে শহীদ রেজাউল চত্বরে প্রতিবাদ সমাবেশ শেষে একটি বর্ণাঢ্য বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিন শেষে পূণরায় সভাস্থলে এসে শেষ হয়।
সামাজিক দুরত্ব ও স্বাস’্য বিধি মেনে গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য গাংনীর গড়াররুপকার সাহিদুজ্জামান খোকনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, নারী নেত্রী সেলিনা মমতাজ কাকলী প্রমুখ।
গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে ্‌ উপস্থি’ত ছিলেন, কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আতু,গাংনী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নাজুল হুদা বিশ্বাস, যুবলীগ নেতা ও জেলা পরিষদের সদস্য মজিরম্নল ইসলাম, সেচ্ছাসেবকলীগ আহ্বায়ক আবুল বাসার,ছাত্রলীগ নেতা সেন্টু, অনিকসহ উজজেলা , ্‌ইউনিয়ন ও গ্রাম আওয়ামীলীগের সভাপতি সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থি’ত ছিলেন।

অন্যদিকে আওয়ামীলীগের ভিন্ন গ্রুপের উদ্যোগে জেলা আওয়ামীলীগের আয়োজনে বিরাট র‌্যালি শেষে গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থি’ত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। বিশেষ অতিথি ছিলেন, সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, পৌর সভার সাবেক মেয়র আহমেদ আলী, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাষ্টার, জাতীয় পার্টি জেপির জেলা সভাপতি আব্দুল হালিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,কৃষি বিষয়ক সম্পাদক ফজলুর রহমান ফজল, প্রমুখ। এছাড়া আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম শাহ, কৃষকলীগ নেতা আতিয়ার রহমান, আ,লীগ নেতা ইয়াছিন রেজা, প্রভাষক সালাউদ্দীন আহমেদ, কাউন্সিলর বদরম্নল আলম বুদু,কাজীপুর ইউপি আ,লীগের সম্পাদক হাফিজুর রহমান, যুবলীগ কর্মী আব্দুল আলিম ,ছাত্রলীগের তৌহিদুল ইসলাম, বিপস্নব হোসেন, অনিক, ইমরান হাবীব আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, যুবলীগ, ,কৃষকলীগ , ছাত্রলীগের কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Check Also

আমিরুল ইসলাম অল্ডাম

ঐতিহাসিক মুজিবনগর দিবস সীমিত পরিসরে পালিত হয়েছে স্বাধীনতার ৫০ বছরেও স্বাধীনতা বিরোধী শক্তিদের আস্ফালন কমেনি ——হানিফ

আমিরুল ইসলাম অল্ডাম / জাহিদ হাসান ঃ আজ ১৭ এপ্রিল। সূর্যোদয়ের সাথে সাথে মেহেরপুরের মুজিবনগর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *