Friday , April 16 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / কুষ্টিয়ায় শিশুকে ধর্ষনের পর হত্যা

কুষ্টিয়ায় শিশুকে ধর্ষনের পর হত্যা

images
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ :   কুষ্টিয়ার ভেড়ামারায় নিখোঁজ হওয়ার একদিন পর মিম খাতুন (৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের নহির মেড়ে এলাকার মুসা নামে এক ব্যক্তির পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
মৃত মিম ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের মির্জাপুর এলাকার মদন আলীর মেয়ে।
জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহেদ আহম্মেদ শওকত জানান, সোমবার সকালে বাড়ির পাশ থেকে নিখোঁজ হয় মিম খাতুন। তারপর থেকে তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে এলাকাজুড়ে মাইকিং করেন। মঙ্গলবার পার্শ্ববর্তী মুসার পুকুরে স্থানীয়রা মিমের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।
ভেড়ামারা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হাবিব জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুকুরের পানি থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়নাতদত্মর জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তবে পুলিশের ধারনা ধর্ষনের পর হত্যা করা হতে পারে। এ ঘটনায় এখনো কোন মামলা বা কেউ গ্রেফতার হয়নি।

ধর্ষনের পর হত্যা

আহতের মধ্যে ৩জন

মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে
কুমারখালিতে আ’লীগের গ্রুপের  মধ্যে সংঘর্ষ, আহত-৪

 

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ:   মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে কুষ্টিয়ার কুমারখালির কাঞ্চনপুরে আ’লীগের দুই গ্রম্নপের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ব্যাপক ভাংচুরসহ ৪ জন মারাত্বক আহত হয়েছে।
জানা যায়, গতকাল সকালের দিকে স্থানীয় একটি মসজিদের কমিটি গঠন করার জন্য চেয়ারম্যান রাশেদুজ্জামান তুষার ও আওয়ামীলীগ নেতা নজরুল সমর্থকেরা বসাবসি করে । এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় গ্রম্নপের মধ্যে সংঘর্ষ বেধে যায়।
সংঘর্ষে উভয় দলের ৪ জন আহত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়। আহতরা হলেন আজি(৫২), সজিব(৪৮), রেজাউল(৫৫) ও নিশান(১৪)। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। দীর্ঘদিন থেকে চেয়ারম্যান রাশেদুজ্জামান তুষার ও আওয়ামীলীগ নেতা নজরম্নলের মধ্যে রেসারেশি চলে আসছিল।

কুমারখালী থানা পুলিশ সূত্রে জানা গেছে, মসজিদের কমিটি তৈরীকে কেন্দ্র করে এক সালিশ মধ্যস’ থেকে গোলমাল এর সূত্রপাত। তারই জের ধরে এ হতাহতের ঘটনা হয়েছে। আহত এক জনের অবস’া মারাত্বক বলেও তিনি জানান।

 

Check Also

খুলনাজুড়ে যানজট,

খুলনাজুড়ে যানজট, ব্যাংক ও বাজারে উপচে পড়া ভিড়

বিএম রাকিব হাসান, খুলনা ব্যুরোঃ– করোনাভাইরাসের সংক্রমণ রোধে বুধবার থেকে কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *