Tuesday , January 19 2021
Breaking News
Home / মেহেরপুর / মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন। সভাপতি স্বতন্ত্র। সম্পাদকসহ বিএনপির ১৩। আওয়ামীলীগ ১

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন। সভাপতি স্বতন্ত্র। সম্পাদকসহ বিএনপির ১৩। আওয়ামীলীগ ১

Adv, Miazan Ali
তন্ত্র প্রার্থী হিসাবে এ্যাড, মিয়াজান আলী সভাপতি নির্বাচিত হয়েছেন
Adv. Fariduddin
মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন। সভাপতি স্বতন্ত্র। সম্পাদকসহ বিএনপির ১৩। আওয়ামীলীগ ১

 

Kbdnews:  মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে মেহেরপুরের সর্বকালের রেকর্ড ভেঙ্গে স্বতন্ত্র প্রার্থী হিসাবে এ্যাড, মিয়াজান আলী সভাপতি নির্বাচিত হয়েছেন। অন্যদিকে সাধারন সম্পাদক সহ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সমর্থিত আইনজীবী ফোরামের ১৩ জন প্রার্থী জয়লাভ করেন।বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগ থেকে মাত্র ১ জন নির্বাচিত হয়েছেন।আওয়ামীলীগ প্যানেলের ভরাডুবি হয়েছে।
শুক্রবার সকাল ৯ টা থেকে ভোট দান শুরু হয়ে দুপুরে খাওয়ার বিরতি দিয়ে বিকেল ৩ টা পর্যনত্ম ভোটদান চলে। মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১২৩ জন ভোটার তালিকাভুক্ত ছিলেন। নির্বাচন কমিশনার সূত্রে জানা গেছে, নির্ধারিত সময়ে ১০৭ জন আইনজীবি তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিএনপি সমর্থিত প্যানেল থেকে সভাপতি সম্পাদকসহ ১৫ জন , আওয়ামীলীগ সমর্থিত প্যানেল থেকে ১১ জন এবং স্বতন্ত্র হিসাবে ১ জন সর্বমোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এ্যাড, মিয়াজান আলী ৫০ ভোট পেয়ে সভাপতি এবং বিএনপি সমর্থিত আইনজীবী ফোরাম থেকে ৬৬ ভোট পেয়ে এ্যাড, ফরিদউদ্দীন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নির্বাচন পরিচালনা করেন প্রবীণ আইনজীবি বিমল কুমার।

 

Check Also

মেহেরপুরের মুজিবনগরে ভ্রাম্যমান আদালতে জরিমানা

মেহেরপুরের মুজিবনগরে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়

স্টাফরিপোটার :  মেহেরপুরের মুজিবনগরে সড়কের উপর বালি রাখার অপরাধে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত । আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *