Sunday , January 24 2021
Breaking News
Home / বাংলাদেশ / ডাঃ আব্দুল্লাহ’স চেম্বারের সৌজন্যে ফেরা-মাদকাসক্তি পূনর্বাসন কেন্দ্র ও ধুমকেতু আইডিয়াল স্কুলের ফ্রি মেডিকেল ক্যাম্প

ডাঃ আব্দুল্লাহ’স চেম্বারের সৌজন্যে ফেরা-মাদকাসক্তি পূনর্বাসন কেন্দ্র ও ধুমকেতু আইডিয়াল স্কুলের ফ্রি মেডিকেল ক্যাম্প

ফেরা-মাদকাসক্তি পূনর্বাসন কেন্দ্র

ছবি: শরিফ মাহমুদ

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ :  ফেরা-মাদকাসক্তি পূনর্বাসন কেন্দ্র ও ধুমকেতু আইডিয়াল স্কুলের যৌথ আয়োজনে এবং ডাঃ আব্দুলস্নাহ’স চেম্বারের সৌজন্যে গতকাল শুক্রবার দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প সফল ভাবে সম্পন্ন হয়েছে।
কুষ্টিয়ার লাহিনী বাস ষ্ট্যান্ডের সন্নিকটে ধুমকেতু আইডিয়াল স্কুলে এই মহোতী উদ্যোগের আয়োজন করা হয়।
অত্যত্ম আত্মরিকতার সাথে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ আব্দুল্লাহ এবং সেবা গ্রহিতাদের সার্বক্ষনিক ভাবে সহযোগিতা করেন ফেরা-মাদকাসক্তি পূনর্বাসন কেন্দ্রের একঝাঁক দক্ষ পরিচ্ছন্ন কর্মী ও ধুমকেতু আইডিয়াল স্কুলের শিক্ষাকবৃন্দ।
ফ্রি মেডিকেল ক্যাম্পে বিভিন্ন এলাকা থেকে শত শত রোগীরা আসে সেবা নিতে।
চিকিৎসা নিতে আসা রোগীরা বলেন, ফ্রি সেবা পেয়ে আমরা খুবই খুশি এবং আমরা চায় এ ধরনের মহৎ আয়োজন অব্যাহত রাখলে এলাকার গরীব, অসহায় মানুষ চরম উপকৃত হবে।
এদিকে এই মহোতী আয়োজনকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছেন।
ফ্রি মেডিকেল ক্যাম্প সার্বিক ভাবে তত্বাবধান করেন, ফেরা-মাদকাসক্তি পূনর্বাসন কেন্দ্রের চেয়ারম্যান মো.ইকবাল হোসাইন। সফল ভাবে মেডিকেল ক্যাম্প সম্পন্ন হওয়ায় সংশিস্নষ্ট সকলের প্রতি আনত্মরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।
ঘরের কাছেই সঠিক সেবা, এই প্রত্যয় নিয়ে এলাকার মানুষের চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে কুষ্টিয়ার লাহিনী বাস ষ্ট্যান্ডের সন্নিকটে অত্যনত্ম নিরিবিলি ও মনোরম পরিবেশে ফেরা-মাদকাসক্তি পূনর্বাসন কেন্দ্রের নিচ তলায় ডাঃ আব্দুলস্নাহ’স চেম্বার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছেন। অল্প দিনেই চিকিৎসা সেবায় ব্যাপক সাড়া ফেলেছে ডাঃ আব্দুল্লাহ’স চেম্বার।

 

Check Also

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বাড়ি পাচ্ছে ভূমি ও গৃহহীন ৯ লাখ পরিবার

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বাড়ি পাচ্ছে ভূমি ও গৃহহীন ৯ লাখ পরিবার

    স্টাফরিপোটার /kjkhan:  সারাদেশে ভূমি ও গৃহহীন ৮ লাখ ৮৫ হাজার ৬২২ পরিবারকে বাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *