Sunday , January 24 2021
Breaking News
Home / খবর / পুলিশ দুই একজনকে ধরলেও কমছেনা চুরির ঘটনা কুষ্টিয়ায় মোটর বাইক চুরির হিড়িক: আতংকে মালিকরা

পুলিশ দুই একজনকে ধরলেও কমছেনা চুরির ঘটনা কুষ্টিয়ায় মোটর বাইক চুরির হিড়িক: আতংকে মালিকরা

কুষ্টিয়ায় মোটর বাইক চুরি

শরিফ মাহমুদ: তুমি চলে গেলে আমি চেয়ে চেয়ে দেখলাম, না এটি কোন গানের কলি নয়, এটি একজন মোটরবাইক মালিকের কষ্টের কথা। হাসপাতালের করিডোরে তালা চাবি মেরে একটি ওষুধ কোম্পানির রির্পেজেন্টটিভ তার মোটরবাইকটি রেখে ডাক্তার ভিজিটের জন্য দ্বিতীয় তলায় উঠার সময় জানালার গস্নাস দিয়ে বাইরে নিচের দিকে তাকিয়ে দেখেন চোর নিজের মনে করে তার শখের নতুন বাইকটি নিয়ে চলে যাচ্ছেন।
যেন কিছুই করার নেই। দৌড়ে উপর থেকে নামতে নামতেই চোর গাড়ি নিয়ে পগার পার। অসাহায়ের মতো তিনি শুধু চেয়ে চেয়ে দেখলেন…। গত বছর এমনই একটি ঘটনা ঘটে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। যদিও হাসপাতাল থেকে বাইক চুরির এমন ঘটনা নিত্যদিনের।
সারা দেশের ন্যায় কুষ্টিয়া শহরসহ জেলার প্রত্যনত্ম এলাকায় বাইক চুরির হিড়িক পড়েছে। ফলে আতংকে দিন-রাত কাটছে বাইক মালিকদের। পুলিশ মাঝে মধ্যে দুইএকজন চোরকে ধরলেও মোটেও কমছেনা মোটর বাইক চুরির ঘটনা।
আমলা সদরপুরের মো. গোলাম কিবরিয়া মাসুম নামের এক যুবক তার ফেসবুক টাইমলাইনে বাইকচোর সম্পর্কে লিখেছেন, কুষ্টিয়ার মিরপুরের আমলা বাজার দিন দিন কি মটরবাইক চোরচক্রের অভয়ারণ্য হয়ে যাচ্ছে ?
গত ১৪ অক্টোবর ” আরআরএফ ” এনজিও আমলা ব্রাঞ্চ ব্যাবস’াপক রাধুনাথ রায় এর ১০০সিসি হিরো হোন্ডা সিডি ডিলাক্স মটরসাইকেলটি আমলা বাজারের প্যারী সুন্দরী সুপার মার্কেটের সামনে থেকে চুরি হয়ে গেছে। এ ঘটনার কোন সুরাহা না হলেও গত ১১ নভেম্বর দুপুরে ” সহায় ” এনজিও শাখা কর্মকর্তা জাহাঙ্গীর আলমের ১০০সিসি হিরোহোন্ডা বাইকটি সানী ভিলা ভবনে এনজিওর অফিসের সামনে থেকে হাওয়া হয়ে যায়। দুটো ঘটনা ঘটার পর ভুক্তভোগীরা স’ানীয় গন্যমান্য ব্যাক্তি, জনপ্রতিনিধি ও প্রশাসনের কাছে আর্জি করেছেন।
এখনো পর্যনত্ম কোন গাড়ীর খোজ মেলেনি।
নিরাপদ জনপদ হিসেবে পরিচিত আমলায় চোরের আবির্ভাব এলাকাবাসীকে নতুন করে ভাবনায় ফেলেছে। কেননা গত সপ্তাহে বিশিষ্ট লেখক ও কুষ্টিয়া প্রকাশনার সম্পাদক রাব্বুল ইসলাম খান ভাইয়ের বাড়ীর সামনে বাচ্চা একটি ছেলের সাইকেল নিয়ে পালিয়েছে এক প্রতারক চোর।

 

Check Also

খুলনাঞ্চলে শীতের সঙ্গে বাড়ছে শিশু রোগীর সংখ্যা

খুলনাঞ্চলে শীতের সঙ্গে বাড়ছে শিশু রোগীর সংখ্যা

ছবি :বি এম রাকিব হাসান   বি এম রাকিব হাসান, খুলনা:  মাঘের শুরু থেকেই কমতে শুরম্ন করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *