Thursday , December 3 2020
Breaking News
Home / বাংলাদেশ / দুর্ঘটনা / মেহেরপুরে ট্রাকের ধাক্কায় আলগামন চালক নিহত

মেহেরপুরে ট্রাকের ধাক্কায় আলগামন চালক নিহত

মেহেরপুরে-ট্রাকের-ধাক্ক
আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুর সদর উপজেলার কালিগাংনী কলোনীপাড়া গ্রামে ট্রাকের ধাক্কায় ইয়ারুল ইসলাম (২১) নামের এক আলগামন চালক নিহত হয়েছেন। নিহত ইয়ারম্নল কালীগাংনী কলোনীপাড়া গ্রামের ছমির উদ্দীনের ছোট ছেলে।
আজ শনিবার দুপুর আড়াইটার দিকে গাংনী-কাথুলী সড়কের কালীগাংনী কলোনীপাড়ার শেষ প্রানেত্ম ব্রিজ মাঠ নামক স’ানে এ দূর্ঘটনা ঘটে।
নিহত ইয়ারম্নলের চাচাতো ভাই আব্দুল মান্নান জানান, ইয়ারম্নল কালিগাংনী কলোনীপড়া গ্রামের মাঠ থেকে আলগামন গাড়ীযোগে কপি (কাঁচামাল) নিয়ে মেহেরপুর-উজুলপুর কায়েমকাটার মোড়ে যাচ্ছিল। পথিমধ্যে কলোনীপাড়া গ্রাম শেষে পৌঁছালে,পিছন দিক থেকে একটিদ্রুতগামী ট্রাক আলগামন গাড়ীকে ওভারটেক করে হঠাৎ করে ব্রেক মেরে দাঁড়িয়ে যায় ।এসময় আলগামন চালক ইয়ারম্নল আলম সাধু নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের পিছনে সজোরে ধাক্কা লেগে ছিটকে পড়ে গুরম্নতরভাবে আহত হয়। এসময় স’ানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে নিলে,কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
স’ানীয় ধলা পুলিশ ক্যাম্প সূত্রে জানা যায়, ঘটনার পর স্থা’ানীয়রা ঘাতক ট্রাক ও ট্রাক চালককে আটক করেছে। এ রিপোর্ট লিখা পর্যনত্ম ট্রাক (যার নং ঢাকা মেট্রো ট-২০-১২১২) জব্দ করা হয় ও ট্রাক চালক নাজমুল হককে আটক করা হয়েছে ।ট্রাক চালক নাজমুল হক ঈশ্বরদীর আশ্রা মলাডুলি এলাকার ছেলে।
মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খাঁন জানান ঘটনার খবর পেয়ে পুলিশের একটিদল সেকেন্ড অফিসার হাবিবুরের নেতৃত্বে ঘটনাস’লে পৌঁছে নিহতের সুরত হাল রিপোর্ট করেন।

Check Also

গাংনীতে প্রধানমন্ত্রীর ত্রাণ

গাংনীতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ইস্যুকৃত আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান

  আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীতে মাননীয় প্রধান মন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *