Friday , November 27 2020
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / গাংনীর ধর্ষিতা মানসিক প্রতিবন্ধী কিশোরী সত্মানের মা হয়েছে

গাংনীর ধর্ষিতা মানসিক প্রতিবন্ধী কিশোরী সত্মানের মা হয়েছে

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীর সেই ধর্ষিতা মানসিক প্রতিবন্ধী কিশোরী সত্মানের মা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮ টায় মেহেরপুর জেনারেল হাসপাতালে সে কন্যা সনত্মান প্রসব করে। ধর্ষিতা মানসিক প্রতিবন্ধী কিশোরী কাথুলী ইউনিয়নের রাধাগোবিন্দপুর ধলা গ্রামের বাসিন্দা।
গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান, মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ফুসলিয়ে তার চাচাতো মামা বানারম্নল ইসলাম দিনের পর দিন ধর্ষন করে আসছিলো। এমন অভিযোগে মানসিক প্রতিবন্ধীর মা ফিরোজা খাতুন বাদী হয়ে গাংনী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং ০৮.০৬.২০২০ ইং।
মামলার তদনত্মকারী কর্মকর্তা গাংনী থানার এস আই সুমন জানান,মামলা হওয়ার পর থেকে রাধাগোবিন্দপুর ধলা গ্রামের মৃত উইল হকের ছেলে আসামী বানারুল পলাতক ছিলো। পরে পুলিশের অভিযানে বাধ্য হয়ে মেহেরপুর আদালতে আত্মসমর্পণ করে। ধর্ষনকারী ঐ প্রতিবন্ধীর চাচাতো মামা বানারম্নল ইসলাম বর্তমানে মেহেরপুর জেলা কারাগারে রয়েছে।
মানসিক প্রতিবন্ধী কিশোরীর পিতা জানান, তার মেয়ে মানসিক ভারসাম্যহীন সরলতার সুযোগ নিয়ে মেয়েটার চাচাতো মামা বানারম্নল ইসলাম তাকে নিয়মিত ধর্ষণ করে । পরে সে অনত্মসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি নজরে আসে। এ ঘটনার বানারম্নল ইসলাম বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য নানাভাবে হুমকি দিয়ে আসছিলো।

গাংনীর বামুন্দীতে ভাবি হত্যার ঘটনায় দেবর গ্রেফতার

 

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনীর বামুন্দীতে মালা খাতুন হত্যার ঘটনায় তার দেবর ঘাতক আকরামুল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত মধ্যে রাতে উপজেলার মমিনপুর ঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,বামন্দী চেরাগী পাড়ার সলেমান মিয়ার ছেলে ঘাতক আকরামুল হোসেন মমিনপুর ঘাট এলাকা দিয়ে পার্শবর্তী দৌলৎপুর উপজেলায় পালিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে ভবানীপুর পুলিশ ক্যাম্পে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী মোহাম্মদপুর গ্রামের মুসত্মাফিজুর রহমানের বাড়ির খাটের তোষকের নীচ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। এদিকে মালা খাতুন হত্যার ঘটনায় তার চাচা শাহাদত হোসেন বাদী হয়ে গাংনী থানায় হত্যা মামলা দায়ের করেছে যার নম্বর -১৫, তারিখ ০৫/১১/২০ ইং।
গাংনী থানার ওসি তদনত্ম মো: সাজেদুল ইসলাম জানান,গ্রেফতারের পর আকরামুল হোসেনকে আদালতে সোপর্দ করা হলে সে তার দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। মামলায় দ্রম্নত সময়ের মধ্যে আদালতে চার্জশীট দাখিল করা হবে।
উলেস্নখ্য : গত বৃহস্পতিবার সকাল ১০ টায় দিকে আকরাম আলী তার তিন বছরের শিশু পুত্র তানজিমকে মারধর করছিলো। এসময় তার বড় ভাবি মালা খাতুন বাধা দিতে গেলে ধারালো ছুরি দিয়ে পেটে ঢুকিয়ে দেয়। এরপর স’ানীয়রা তাকে দ্রম্নত উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। ১২ ঘন্টার মধ্যে মালা খাতুনের ঘাতক আকরামুল হোসেনকে গ্রেফতার করতে সড়্গম হওয়ায় সনেত্মাষ প্রকাশ করেছে স’ানীয় ও নিহতের স্বজনরা।

মা বোনদের পরামর্শে গাংনী পৌরসভা হবে সেবার কেন্দ্রবিন্দু.. মেয়র প্রার্থী শিপু

 

মেহেরপুর প্রতিনিধি : আমি এতিম ছেলে তাই এতিম সনত্মান হিসেবে মা ও বোনদের কাছে দোয়া নিতে এসেছি বলে মনত্মব্য করেছেন আসন্ন গাংনী পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মো: সাহিদুজ্জামান শিপু। শুক্রবার বিকাল ৩ টায় ২ নং ওয়ার্ড শিশিরপাড়ার গ্রামের জনৈক্য আবুল কালামের বাঁশ বাগানে মহিলাদের সাথে মতবিনিময় সভায় তিনি এ মনত্মব্য করেন। তিনি বলেন,ঘাতকদের হাতে আমার পিতা নির্মম ভাবে নিহত হয়েছে। নানা সীমাবদ্ধতার মধ্যে নানার বাড়ি গাংনী উত্তরপাড়ায় থেকে পড়ালেখা করে মানুষ হয়েছি। আমি আপনাদের সনত্মানের মত তাই আপনার সনত্মান মনে করে আমার জন্য দোয়া করবেন যেন মায়ের মুখে হাসি ফোটাতে পারি। আসন্ন পৌর নির্বাচনে আপনারা দোয়া ও সমর্থন দিয়ে আমাকে বিজয়ী করতে পারেন তাহলে আপনাদের পরামর্শে পৌরসভা হবে সেবার কেন্দ্রবিন্দু। যেখানে সকল শ্রেনী পেশার মানুষের দৌড়গড়ায় সেবা পৌছে দেয়া হবে। আপনাদের দেয়া আমানতের হেফাযত করবো। আমি মানুষ আমার ভুলত্রম্নটি হতে পারে তাই সনত্মানদের মত ভুলত্রম্নটি ধরিয়ে পরামর্শ দিয়ে মাতৃস্নেহে আগলে রাখার অনুরোধ করেন তিনি। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পৌর স্বেচ্ছাসেবক লীগের প্রথম যুগ্ন আহবায়ক জীবন আকবর। এসময় বিপুল সংখ্যক নারীদের পাশাপাশি মতবিনিময় সভায় ২ নং নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরম্নল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের কর্মীরা উপসি’ত ছিলেন।

 

Check Also

খুলনায় শীতের আগমনী বার্তায়

খুলনায় শীতের আগমনী বার্তায় গরম কাপড় কেনার হিড়িক

বি এম রাকিব হাসান, খুলনা:  খুলনায় শীতের আগমনী বার্তার কড়া নাড়া শুরম্ন হয়েছে। উৎসব আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *