Thursday , December 3 2020
Breaking News
Home / বাংলাদেশ / দূর্যোগ সহনীয় ঘর পরিদর্শনকালে শিল্প সচিব-কে এম আলী আযম প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন

দূর্যোগ সহনীয় ঘর পরিদর্শনকালে শিল্প সচিব-কে এম আলী আযম প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন

ajom pic
মিয়া পারভেজ আলম  মোল্লাহাট প্রতিনিধি  ঃ  আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, তিনি সুস্থ্য থাকলে দেশের মানুষ ভালো থাকবে, তিনি দেশের অসহায় দুস’ ও ভূমিহীনদের পুনঃর্বাসনের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন, তারই ধারাবাহিকতায় ঘরহীনদের দূর্যোগ সহনীয় ঘর করে দিচ্ছে সরকার। মোল্লাহাটে মুজিববর্ষ উপলক্ষে অসহায় দু’টি পরিবারের মাঝে দূর্যোগ সহনীয় ২’টি পাকা ঘর নিজস্ব অর্থায়নে করে দেয়াসহ উক্ত ঘর পরিদর্শনকালে বুধবার সকাল সাড়ে ১০টায় শিল্প মন্ত্রণালয়ের সচিব কে এম আলী আযম উপসি’ত সকলের উদ্দেশ্যে এ কথা বলেন।

এসময় উপসি’ত উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা ও উপজেলা নির্বাহী অফিসার মাফ্‌ফারা তাসনীন বলেন-ইতিমধ্যে মোল্লাহাটের ১০২টি অসহায় পরিবারকে সরকারের পক্ষথেকে দূর্যোগ সহনীয় পাকা ঘর করে দেয়া হয়েছে এবং এ কর্যত্রম অব্যাহত আছে। এসময় অন্যান্যের মাঝে উপসি’ত ছিলেন-সহকারী কমিমনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, ইউপি চেয়ারম্যান হায়দার মামুন, উপজেলা প্রকল্প বাসত্মবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন প্রমূখ।

শিল্প সচিব

দূর্যোগ সহনীয় পাকা ঘর পেয়ে গাড়ফা গ্রামের মোঃ জব্বার ও উদয়পুর গ্রামের মোঃ রফিকুল বলেন-তারা চাওয়ার চেয়ে অনেক বেশী পেয়েছেন, এতোদিন অনেক কষ্টে ছিলেন, এখন পরিবারের সকলকে নিয়ে স্বাচ্ছন্দে বসবাস করতে পাবেন বলেও জানান তারা।

Check Also

করোনা ভাইরাসে

করোনা ভাইরাসে দেশে ২৪ ঘণ্টায় আরো ৩১ জনের মৃত্যু

KBDNEWS ডেস্ক:  করোনা ভাইরাসে দেশে ২৪ ঘণ্টায় আরো ৩১ জনের মৃত্যু । নতুন  শনাক্ত হয়েছে  ২ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *