Thursday , December 3 2020
Breaking News
Home / আন্তর্জাতিক / পাকিস্তানের পেশোয়ার শহরের একটি মাদ্রাসায় এক বিস্ফোরণের ঘটনায় অন্তত সাত জন নিহত আহত ৭০

পাকিস্তানের পেশোয়ার শহরের একটি মাদ্রাসায় এক বিস্ফোরণের ঘটনায় অন্তত সাত জন নিহত আহত ৭০

pakistan

kbdnews ডেস্ক:  পাকিস্তানের পেশোয়ার শহরের একটি মাদ্রাসায় এক বিস্ফোরণের ঘটনায় অন্তত সাত জন নিহত ও ৭০ জনেরও বেশি আহত হয়েছেন। মঙ্গলবার স্থানীয় সময় সকাল প্রায় সাড়ে ৮টার দিকে নগরীর দির কলোনির জামিয়া জুবেরিয়া মাদ্রাসায় বিস্ফোরণের এ ঘটনাটি ঘটেছে বলে ডন নিউজ জানিয়েছে। স্থানীয় লেডি রিডিং হাসপাতালের (এলআরএইচ) মুখপাত্র মোহাম্মদ আসিমের ভাষ্যমতে, নিহতদের মধ্যে ২০ থেকে ২৫ বছর বয়সী চার জন শিক্ষার্থী রয়েছেন।
ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ওয়াকার আজিম বলেন, কোরানের ক্লাস চলার সময় বিস্ফোরণটি ঘটে। মাদ্রাসার ভিতরে কেউ একটি ব্যাগ নিয়ে এসেছিল। আহতদের মধ্যে দুই জন শিক্ষক আছেন বলে জানিয়েছেন আরেকজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা। জ্যেষ্ঠ পুলিশ সুপার মানসুর আমান বিস্ফোরণের ঘটনা নিশ্চিত করে জানিয়েছেন, প্রাথমিক প্রতিবেদনে বিস্ফোরণে আইইডি ব্যবহার করা হয়েছে বলে ধারণা পাওয়া গেছে। বিস্ফোরণে পাঁচ কেজি বিস্ফোরক ব্যবহার করা হয়েছে, বলেছেন তিনি। এলাকাটি ঘিরে রাখা হয়েছে ও পুলিশের টিমগুলো স্বাক্ষপ্রমাণ সংগ্রহ করছে বলে জানিয়েছেন তিনি। এক প্রত্যক্ষদর্শী পুলিশকে জানিয়েছেন, বিস্ফোরণের কিছুক্ষণ আগে এক ব্যক্তিকে একটি ব্যাগ নিয়ে মাদ্রাসা ভবনে প্রবেশ করতে দেখেছেন তিনি। কোনো গোষ্ঠী হামলার দায় স্বীকার করেনি। ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে।
 পাকিস্তানের
এলআরএইচের মুখপাত্র জানিয়েছেন, নিহত সাত জনের মৃতদেহ ও আহত ৭০ জনকে হাসপাতালটিতে আনা হয়েছে।

Check Also

অবৈধভাবে অবস্থানরত অভিবাসীদের শর্তসাপেক্ষে বৈধতা দিচ্ছে মালয়েশিয়া

স্টাফ রিপোর্টার :  অবৈধভাবে অবস্থানরত অভিবাসীদের শর্তসাপেক্ষে বৈধতা দিচ্ছে মালয়েশিয়া। আগামীকাল সোমবার থেকে এ প্রক্রিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *