Tuesday , December 1 2020
Breaking News
Home / খবর / গাংনী সীমান্থে ২ লাখ টাকার ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধার

গাংনী সীমান্থে ২ লাখ টাকার ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধার

Gangni ...

আমিরুল ইসলাম অল্ডাম :  মেহেরপুরের গাংনী সীমানত্ম থেকে ফেন্সিডিল ও গরম্ন মোটাতাজাকরণ ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। সোমবার বিজিবি’র পৃথক অভিযানে এসব ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধার করা হয়। কুষ্টিয়া ব্যাটালিয়ন ৪৭ বিজিবি অধিনায়ক লে: কর্নেল ফরহাদ হারম্নন চৌধুরী জানান, কাথুলী বিওপি’র টহল কমান্ডার হাবিলদার ফজলার রহমান এর নেতৃত্বে বাংলাদেশের অভ্যনত্মরে কুতুবপুর পাঁকা রাসত্মার উপর চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস’ায় ভারতীয় ২ দুই হাজার ৩শত ৫০ পিচ গরম্ন মোটাতাজাকরণ ট্যাবলেট উদ্ধার করা হয়। অপরদিকে

Gangni BGB

ধলা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার সাইফুল ইসলাম এর নেতৃত্বে বাংলাদেশের অভ্যনত্মরে ধলা মাঠ নামক স’ানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস’ায় ভারতীয় ৯৫ বোতল ফেন্সিডিল মদ উদ্ধার করেছে এদিকে শেওড়াতলা বিওপি’র টহল কমান্ডার নায়েক বোরহান উদ্দিন এর নেতৃত্বে বাংলাদেশের অভ্যনত্মরে রিফুজীপাড়া মাঠ নামক স’ানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস’ায় ভারতীয় ১০ বোতল ফেন্সিডিল এবং ৪শ’ পিচ গরম্ন

Gangni BGB.....

মোটাতাজাকরণ ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিল ও গরম্ন মোটাতাজাকরন ট্যাবলেটের আনুমানিক মূল্যে পা্রয় ২ লাখ টাকা।

মেহেরপুর জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

Meherpur- BNP 2

আমিরুল ইসলাম অল্ডাম  :  নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে মেহেরপুরে প্রতিবাদ সমাবেশ করেছে জেলা বিএনপি। সোমবার সকালে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মাসুদ অরম্নন বলেন,সম্প্রতি অনুষ্ঠিত পাবনা-৪, নওগাঁ-৬ ও ঢাকা-৫ জাতীয় সংসদ উপনির্বাচনে সরকার নিয়ন্ত্রিত কারচুপি ও সহিংসতা সহ আইন শৃংখলা বাহিনীর ভুমিকা আবারো প্রমাণ করেছে বর্তমান সরকারের অধীনে কোন নিরপেড়্গ নির্বাচন সম্ভব না। আমরা উপনির্বাচনের ফলাফল বাতিল সহ পূনরায় নির্বাচনের দাবী করেন। তিনি আরো বলেন,জনগণের সংগ্রামের মধ্যে দিয়ে ফ্যাসিবাদী ও কালো টাকার মালিকদের আশির্বাদপুষ্ট জনবিচ্ছিন্ন এই সরকারের পতন ছাড়া নিরপেড়্গ ভোটের অধিকার প্রতিষ্ঠা হবে না। এসময় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থি’ত ছিলেন।

স্যানিটেশন মাস উপলক্ষে মেহেরপুরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

Meherpur Paurashava sanitation Pic

মেহেরপুর প্রতিনিধি :  উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনাভাইরাস মুক্ত জীবন গড়ি- এই শেস্নাগানকে সামনে রেখে মেহেরপুরে পালিত হয়েছে জাতীয় স্যানিটেশন মাস। সোমবার বেলা ১২ টার সময় মেহেরপুর পৌরসভার উদ্যোগে তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরণ সেক্টর প্রকল্পের সহযোগিতায় একটি র‌্যালি বের হয়।
মেহেরপুর পৌর মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে এ র‌্যালিটি পৌরসভা চত্বর থেকে শুরম্ন হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স’ানে গিয়ে শেষ হয়। পরে পৌরসভা চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, কাউন্সিলর নুরম্নল আশরাফ রাজিব, আব্দুলস্নাহ আল মামুনসহ পৌর কর্মকর্তাগন। এ সময়ে পৌরসভার সকল কর্মচারী কর্মকর্তাগণ বর্ণাঢ্য র‌্যালিতে অংশগ্রহণ করেন।

 

Check Also

গণহত্যা জাদুঘর’ খুলনায়

বাংলাদেশের একমাত্র ‘গণহত্যা জাদুঘর’ খুলনায়

ছবি: বি এম রাকিব হাসান, বি এম রাকিব হাসান, খুলনা:   ১৯৭১ সালের নয় মাস রক্তড়্গয়ী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *