Sunday , October 25 2020
Breaking News
Home / খবর / গাংনীতে সড়ক দুর্ঘটনার পর নিখোঁজ ভিক্ষুকের মরদেহ উদ্ধার

গাংনীতে সড়ক দুর্ঘটনার পর নিখোঁজ ভিক্ষুকের মরদেহ উদ্ধার

Johora Death Pic

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীতে চিকিৎসা সেবা নিতে আসা নিখোঁজ ভিড়্গুক জোহরা খাতুনের(৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৮ টায় উপজেলা পরিষদের মধ্যে আনসার ভিডিপি অফিসের সামনে থেকে পুলিশ লাশ উদ্ধার করে। জোহরা খাতুন গাংনী উপজেলার রাইপুর গ্রামের মৃত তাহাজ উদ্দীনের মেয়ে।
গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, শুক্রবার সকাল ১১ টায় কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার খলিশাখুন্ডি বাজার এলাকায় ভিড়্গা করতে গিয়ে পাখি ভ্যানের ধাক্কায় আহত হয়। জনৈক এক ভ্যান চালক গাংনী রাজা ক্লিনিকে নিয়ে যায়। এরপর সেখান থেকে ভ্যান চালক ও ভিড়্গুক জোহরা খাতুন নিখোঁজ হন। সকালে স’ানীয়দের সংবাদের ভিত্তিতে উপজেলা পরিষদের মধ্যে থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হসত্মানত্মর করা হবে। ধারনা করা হচ্ছে অজ্ঞাত সেই ভ্যান চালক রাতের আঁধারে বৃদ্ধা জোহরা খাতুনের মরদেহ ফেলে রেখে যেতে পারে। গাংনীতে সড়ক দুর্ঘটনা

 

রাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য হযরত আলী জানান,পাখিভ্যানের ধাক্কায় জোহরা খাতুন আহত হয়েছে। এমন সংবাদ পেয়ে খলিশাখুন্ডি সহ পার্শবর্তী এলাকায় শুক্রবার রাত ১১ টা পর্যনত্ম সন্ধান করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে শনিবার সকালে উপজেলা পরিষদের মধ্যে মরদেহ রয়েছে বলে জানতে পেরেছি।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ জানান,উপজেলা পরিষদের মধ্যে আনসার ভিডিপি কার্যালয়ের সামনে অজ্ঞাত এক বৃদ্ধা মহিলার লাশ পড়ে আছে এমন সংবাদ পেয়ে পুলিশকে ব্যবস’া নিতে বলা হয়েছে।
উলেস্নখ্য : চিকিৎসা নিতে এসে শুক্রবার দুপুর ১ টায় রাজা ক্লিনিকের সামনে থেকে নিখোঁজ হন। জোহরা খাতুন। কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার খলিশাখুন্ডি বাজার এলাকায় ভিড়্গা করতে গিয়ে পাখি ভ্যানের ধাক্কায় আহত হয়।

Johora Death Pic

Check Also

পূজা মন্ডপ

গাংনী থানার ওসি ওবাইদুর রহমানের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন।

  আমিরুল ইসলাম অল্ডাম :মেহেরপুরের গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান বিভিন্ন পূজা মন্ডপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *