Sunday , June 20 2021
Breaking News
Home / খবর / মেহেরপুরে গৃহবধুকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ ॥ স্থানীয়দের দাবি আত্মহত্যা

মেহেরপুরে গৃহবধুকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ ॥ স্থানীয়দের দাবি আত্মহত্যা

মেহেরপুরে করোনা আক্রান্তে বৃদ্ধের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি :   রুবিনা খাতুন (২০) নামের এক গৃহবধুর আগুনে পুড়ে মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার মৃত অবস’ায় মেহেরপুর জেনারেল হাসপাতালে তার মরদেহ ফেলে পালিয়েছে স্বামী ও তার পরিবারের লোকজন। যৌতুকের দাবিতে নির্যাতন করে আগুনে পুড়িয়ে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ রম্নবিনার পিতার পরিবারের।
নিহত রম্নবিনা খাতুনের দুই বছর বয়সী এক কন্যা শিশু রয়েছে।
রম্নবিনা খাতুন মেহেরপুর সদর উপজেলার টেঙ্গারমাঠ গ্রামের রবগুল হোসেনের মেয়ে। পার্শ্ববর্তী মনোহরপুর গ্রামের মিলন হোসেনের সাথে চার বছর আগে রম্নবিনার বিয়ে হয়। স্বামী মিলন হোসেন একটি এনজিওতে মাঠকর্মী হিসেবে চাকুরির সুবাদে গাংনী উপজেলার বামন্দী বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন এই দম্পত্তি।
মিলন-রম্নবিনা দম্পত্তির বাসা মালিকের স্ত্রী শামীমা আক্তার রিতা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রান্না নিয়ে দু’জনের ঝগড়া শুরু হয়। রাত নয়টার দিকে রুবিনা গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়। স্বামী মিলনের চিৎকারে বাসা মালিকের পরিবারসহ আশেপাশের লোকজন গিয়ে রম্নবিনার গায়ের আগুন নেভায়। তাকে উদ্ধার করে স’ানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে ক্লিনিক কর্তৃপড়্গ। বিষয়টি আত্মহত্যা বলে দাবি করেন বাসা মালিকসহ আশেপাশের লোকজন।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, বামন্দী এলাকায় মিলনের ভাড়া বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকা- না আত্মহত্যা তা তদন্ত করা হচ্ছে।

Check Also

মেহেরপুরের গাংনীতে বিদ্যুত স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

মেহেরপুরের গাংনীতে বিদ্যুত স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের রাধাগোবিন্দপুর ধলা গ্রামে বিদ্যুত স্পৃষ্ট হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *