Sunday , October 25 2020
Breaking News
Home / খবর / মেহেরপুরে যাত্রীবাহী বাস ও ইটভাঙ্গা গাড়ীর মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত

মেহেরপুরে যাত্রীবাহী বাস ও ইটভাঙ্গা গাড়ীর মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত

Meherpur Road Accident Dead Pic 24Meherpur Road Accident Dead Pic 3Meherpur Road Accident Dead Pic 2Meherpur Road Accident Dead Pic 1

আমিরুল ইসলাম অল্ডাম :  মেহেরপুরে যাত্রীবাহী (পরিবহন) বাস ও ইটভাঙ্গা গাড়ীর মুখোমুখি সংঘর্ষে দ’ুজন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টায় মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি দীনদত্ত মাঠ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন,ইটভাঙ্গা গাড়ীর ড্রাইভার আমঝুপি গ্রামের বিশ্বাস পাড়ার বদর উদ্দীনের ছেলে ওয়াসিম (৩৩) ও একই পাড়ার সাহাদত আলীর জামাতা জাফর আলী (২৫)।
স’ানীয়রা জানায়,রয়েল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৫-৩৮৬৩) ঢাকা থেকে মেহেরপুর আসার পথে যশোর গামী স্যালো ইঞ্জিন চালিত একটি ইটভাঙ্গা মেশিনের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ইটভাঙ্গা মেশিনের চালক ও তার সহকারী ঘটনাস’লেই নিহত হয়।
মেহেরপুর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ জাহিদুর রহমান জানান,দূর্ঘটনার সংবাদ পেয়ে আমরা উদ্ধার তৎপরতা শুরম্ন করি। ঘটনাস’ল থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়।
মেহেরপুর সদর থানার ওসি শাহ দ্বারা জানান,দূর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস’লে পৌছে মরদেহ উদ্ধার করেছে । দূর্ঘটনার পরপরই বাস চালক পালিয়ে গেছে।। এ ঘটনায় নিহতের পরিবার অভিযোগ দিলে পরবর্তীতে আইনগত ব্যবস’া নেয়া হবে

 

Check Also

পূজা মন্ডপ

গাংনী থানার ওসি ওবাইদুর রহমানের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন।

  আমিরুল ইসলাম অল্ডাম :মেহেরপুরের গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান বিভিন্ন পূজা মন্ডপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *