Tuesday , October 27 2020
Breaking News
Home / মেহেরপুর / গাংনী উপজেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আমিরুল ইসলাম অল্ডাম সভাপতি পাভেল সেক্রেটারী

গাংনী উপজেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আমিরুল ইসলাম অল্ডাম সভাপতি পাভেল সেক্রেটারী

প্রেসক্লাবের নির্বাচন
Kbdnews:     মেহেরপুরের গাংনী উপজেলা প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা প্রেসক্লাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সাধারন সম্পাদক পদে নুরুজ্জামান পাভেল ও যুগ্ন সাধারন সম্পাদক পদে রাকিবুল ইসলাম কবি নির্বাচিত হয়েছে।নির্বাচনে দৈনিক ইত্তেফাক সংবাদদাতা KBDNewSও আজকের রিপোর্ট ডট কম এর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আমিরম্নল ইসলাম অল্ডাম সভাপতি ও এম এন পাভেল সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। এছাড়া অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।

প্রেসক্লাবের নির্বাচন

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আবুল কাশেম অনুরাগী ও জুলফিকার আলী কানন জানান,সভাপতি সহ ৫টি পদে কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। এছাড়া সাধারন সম্পাদক ও যুগ্ন সম্পাদক পদে দু’জন করে ৪জন প্রার্থী হওয়ায় নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যনত্ম ভোট গ্রহনের কথা থাকলেও ১৮ জন ভোটার সকাল ১১ টার মধ্যে ভোট প্রদান করায় ফলাফল ঘোষনা করা হয়। সাধারন সম্পাদক পদে সর্বাধিক ১২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন নুরম্নজ্জামান পাভেল অন্যদিকে ৬ ভোট পেয়ে পরাজিত হয়েছেন মিনারুল ইসলাম। অপরদিকে যুগ্ন সম্পাদক পদে রাকিবুল ইসলাম কবি ১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছে এবং ৮ ভোট পেয়ে জাহিদ মাহমুদ পরাজিত হয়েছে।
নির্বাচন চলাকালে আমন্ত্রিত অতিথী হিসেবে নির্বাচন পর্যড়্গেন করেন সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন,উপজেলা চেয়ারম্যান এম এ খালেক,গাংনী থানার ওসি ওবাইদুর রহমান,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোসত্মফা,আওয়ামীলীগ নেত্রী নুরজাহান বেগম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারম্নল ইসলাম বাবু,যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন,ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরম্নজ্জামান,সহকারী প্রকৌশলী জাকির হোসেন,আওয়ামীলীগ নেতা মনিরম্নজ্জামান মনি মাস্টার,পৌর কাউন্সিলর নবীর উদ্দীন,আওয়ামীলীগ নেতা মনিরম্নজ্জামান আতু,জেলা ছাত্রলীগের সাবেক সহ সাহিদুজ্জামান শিপু ও সাবেক ছাত্র নেতা আব্দুর রকিব মাস্টার সহ সরকারী কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন। এছাড়া গাংনী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক তৌহিদ দৌলা রেজা,রফিকুল ইসলাম,বাবু ও প্রেস হাউজের পড়্গে এ সিদ্দিকী শাহিন আমন্ত্রিত অতিথী হিসেবে নির্বাচন পর্যবেড়্গন করেন।
এদিকে নির্বাচন উপলড়্গে সকাল থেকে প্রেসক্লাব চত্তরে গাংনী থানা পুলিশের চৌকস একটি দল সার্বিক নিরাপত্তার দায়িত্বে ছিলেন। আবুল কাশেম নির্বাচন কমিশনার ও রকিবুল ইসলাম রকি প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন। পরে সম্মানিত অতিথি সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও উপজেলা চেয়ারম্যান এম এ খালেক ভোটের ফলাফল ঘোষনা করেন।

প্রেসক্লাবের নির্বাচন

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আবুল কাশেম অনুরাগী জানান, নিরাপত্তার মধ্যে দিয়ে শানিত্মপূর্ণ পরিবেশে গাংনী উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৮ জন ভোটার ভোট প্রদান করেন। নব নির্বাচত গাংনী উপজেলা প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি : সভাপতি আমিরম্নল ইসলাম অল্ডাম,সহ সভাপতি সাহাজুল ইসলাম সাজু,সাধারন সম্পাদক নুরম্নজ্জামান পাভেল,যুগ্নসাধারন সম্পাদক রাকিবুল ইসলাম কবি,সাংগঠনিক সম্পাদক লিটন মাহমুদ,সহ সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ,অর্থ সম্পাদক মাসুদ রানা,প্রচার সম্পাদক রাব্বি,দপ্তর সম্পাদক মিয়াদুল। নির্বাচিত কমিটির সকল সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রতিনিধি,রাজনৈতিক ও সামাজিক সংগঠনের কর্মী,সাংবাদিক ও সরকারী কর্মকর্তা বৃন্দ।

প্রেসক্লাবের নির্বাচন

Check Also

পূজা মন্ডপ

গাংনী থানার ওসি ওবাইদুর রহমানের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন।

  আমিরুল ইসলাম অল্ডাম :মেহেরপুরের গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান বিভিন্ন পূজা মন্ডপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *