Wednesday , October 28 2020
Breaking News
Home / বাংলাদেশ / আইন ও বিচার / মোল্লাহাট উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মোল্লাহাট উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

120309572_632639430780195_2528572283884705340_n

মিয়া পারভেজ আলম   মোল্লাহাট প্রতিনিধি :   মোল্লাহাট উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মাফ্‌ফারা তাসনীন এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা ও মহিলা ভাইস চেয়ারম্যান রম্নবিয়া বেগম, সহকারী কমিশনার ভূমি অনিন্দ্য মন্ডল, থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর, উপজেলা প্রকৌশলী মোঃ শওকত হোসেন, উপজেলা স্বাস’্য কমপেস্নক্সের আর,এম,ও ডাঃ আব্দুল আউয়াল ও উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ বিনয় কৃষ্ণ মন্ডল। এছাড়া সদস্যদের মাঝে বক্তব্যদেন ও উপসি’ত ছিলেন-উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা এস,এম, মিজানুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রম্ননীয়া আক্তার, প্রেসক্লাব মোলস্নাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান এস,কে হায়দার মামুন, ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবীর, ইউপি চেয়ারম্যান সিকদার উজির আলী, ইউপি চেয়ারম্যান মোঃ বাবলু মোলস্না প্রমূখ।
উলেস্নখ্য, আইন শৃঙ্খলা বিষয়ক সভা শেষে একই স’ানে পর্যায়ক্রমে উপজেলা সমন্বয় কমিটির সভা ও জাতীয় কন্যা শিশু দিবসের আলোচনাসহ উপজেলার সরকারী ও এনজিও’র উন্নয়নমূলক কার্যক্রম বিষয়ের একাধিক সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সকল সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাফ্‌ফারা তাসনীন ও প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা।

 

মোল্লাহাটে জমির বিরোধে বড় ভাই’র আদেশে বর্বরোচিত হামলায় আহত-৪ 

120392490_4185414604821422_7667534005615735420_n

মিয়া পারভেজ আলম   মোল্লাহাট প্রতিনিধি :   বাগেরহাটের মোল্লাহাটে জমি সংক্রানত্ম বিরোধের জেরে বড় ভাই’র মোবাইল আদেশে বর্বরোচিত হামলায় ছোট ভাইসহ ছোট ভাই’র স্ত্রী ও তাদের দুই শিশু ছেলে গুরম্নতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার সকাল ১০টায় উপজেলার গাওলা গ্রামে ন্যাক্কার জনক ওই ঘটনা ঘটে। ওই ঘটনায় আহতরা সকলে মোলস্নাহাট উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে চিকিৎসাধীন আছেন। আহতরা হলেন-রম্নবেল ওরফে বরকত (৪০)সহ তার স্ত্রী হীরা বেগম (৩৩) এবং ছেলে বাদল (১৬) ও মোহাম্মদ আলী (১৪)।
ভিকটিম সুত্র জানায়-জমি সংক্রানত্ম বিরোধের জেরে বড়ভাই সাখায়েত এর মোবাইল আদেশে ধারালো অস্ত্র ও লাঠি-সোঠা নিয়ে ১০/১২ জনে বর্বরোচিত হামলা চালায় ছোটভাই বরকতের পরিবারের ওপর। উক্ত হামলায়/রাম দা’র কোপে বরকত ও তার শিশু ছেলে বাদল’র মাথায় গুরম্নতর যখম হয়। এছাড়া বরকতের স্ত্রী হীরা বেগম ও তার অপর শিশু ছেলে মোহাম্মাদ আলী’কে মাটিতে ফেলে অমানবিকভাবে লাঠি-পেটা করে। একপর্যায়ে এলাকাবাসী এসে তাদেরকে মূমূর্ষ অবস’ায় উদদ্ধার করে মোলস্নাহাট উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে ভর্তি করে। তারা আরো জানায়-উক্ত ঘটনা আড়াল করতে হামলাকারীরাও নিজেদের ৪জনের শরীরে যখম সৃস্টি করে খুমেক হাসপাতালে ভর্তি হয়।
ওই ঘটনার যথাযথ বিচার দাবী করে ভিকটিম পড়্গ বলেন-একটু সুস”্য হলেই হত্যা চেস্টাকারীদের বিরম্নদ্ধে মামলা করা হবে।

Check Also

প্রতিমা বিসর্জন

স্বাস্থ্যবিধি মেনে প্রতিমা বিসর্জন

  স্টাফ রিপোর্টার :  শারদীয় দুর্গোৎসবে বিজয়া দশমীতে ছিল না সেই চিরচেনা আনন্দ উৎসব। এমনকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *