Wednesday , October 28 2020
Breaking News
Home / খবর / গাংনীতে লাইসিয়াম বিদ্যালয়ে সমস্যা সমাধানে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

গাংনীতে লাইসিয়াম বিদ্যালয়ে সমস্যা সমাধানে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

গাংনীতে লাইসিয়াম

আমিরুল ইসলাম অল্ডাম: মেহেরপুরের গাংনী পৌর শহরের চৌগাছা গ্রামে প্রতিষ্ঠিত ইংলিশ ভার্সন লাইসিয়াম মাধ্যমিক বিদ্যালয়ে শিড়্গকদের বিবদমান গ্রম্নপের মধ্যে সমস্যা সমাধানে স্কুলের অফিস কড়্গে মত বিনিময় অনুষ্ঠিত হয়েছে।আজ বুধবার দুপুরে স্কুল কর্তৃপড়্গের অভিযোগের ভিত্তিতে গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক। বিদ্যাালয়ের জমি সংক্রানত্ম বিরোধ, জমির মালিকের সাথে চুক্তিপত্র, বিদ্যালয়ের স’ান পরিবর্তন, আয়-ব্যয়ের হিসাব, পরিচালক ও অধ্যড়্গ নিয়ে টানাপোড়েন ইত্যাদি বিষয় নিয়ে স্কুল পরিচালনা পরিষদের সদস্যবর্গ, পরিচালক ও শিড়্গক বৃন্দের সাথে বিসত্মারিত আলোচনা সাপেড়্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

গাংনীতে লাইসিয়াম

এসময় গাংনী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, গাংনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারম্নল ইসলাম বাবু, পরিচালনা পরিষদের সভাপতি ওয়াহেদ বিন মিন্টু, লাইসিয়াম বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ভারপ্রাপ্ত প্রধান শিড়্গক আমিরম্নল ইসলাম, লাইসিয়াম বিদ্যালয়ের বিদায়ী প্রধান ীশড়্গক এনামুল হক সহ পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ ও শিড়্গকবৃন্দ উপসি’ত ছিলেন।
মতবিনিময় সভায় চেয়ারম্যান বলেন, একটি প্রতিষ্ঠিত শিড়্গা প্রতিষ্ঠান হঠাৎ কওে স’ানানত্মরিত করা সম্ভব না। তাই জমি মালিককে কিছুটা সময় দিতে হবে জানান।তিনি আরও ঘোষনা দেন, যদি উপজেলা শহরে পছন্দমত জায়গা পাওয়া না যাই সেড়্গেত্রে তিনি উপজেলা পরিষদ এরিয়াতে জায়গা দেবেন বলে আশ্বসত্ম করেন।

গাংনীতে লাইসিয়াম

Check Also

অ্যানথ্যাক্স

গাংনীর সীমাত্ম গ্রামগুলোতে আবারও অ্যানথ্রাক্স ছড়িয়ে পড়েছে। পশু পালনকারীরা ড়্গতিগ্রস’। প্রাণীসম্পদ বিভাগের উদাসীনতার কারনে অনেকেই অ্যানথ্যাক্স আক্রাত্ম।

আমিরুল ইসলাম অল্ডাম :   মেহেরপুরের গাংনীর সীমানত্ম গ্রাম তেঁতুলবাড়ীয়া, মথুরাপুর, সহড়াতলা, রংমহল, খাসমহল, করমদীসহ একাধিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *