Tuesday , October 27 2020
Breaking News
Home / আরও... / জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং কেক কেটে আনুষ্ঠান উদযাপন করা হয়।

জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং কেক কেটে আনুষ্ঠান উদযাপন করা হয়।

জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন

গত কাল বিকাল ৩ ঘটিকায় দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আল্লার দর্গা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়।
আলোচনা সভা, দোয়া মাহফিল এবং কেক কেটে আনুষ্ঠানটি উদযাপন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাবেক সাংসদ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরী। সার্বিক পরিচালনায় ছিলেন এ্যাডঃ শরীফ উদ্দিন রিমন, সাধারণ সম্পাদক দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ।
সভায় উপস্থিত নেতৃবৃন্দ জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে অংগীকার ব্যাক্ত করেন সবাই ঐক্য বদ্ধ থেকে অনুপ্রবেশ কারী,তেলবাজ এবং চাটুকার দের রুখতে হবে। প্রকৃত ত্যাগী নেতাদের মূল্যায়ন করে দলকে সুসংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেনঃ
এ্যাডঃ নজরুল ইসলাম – আইন বিষয়ক সম্পাদক,জেলা শ্রমিকলীগ,
সেলিম চৌধুরী – চেয়ারম্যান হোগলবাড়ী ইউনিয়ন,
হবিবর রহমান লষ্কর, আসমত আলী মাষ্টার, সর্দার আক্তার হোসেন,
ইমরান চৌধুরী কলিন্স, শাহজাহান মেম্বার, গোলাম জাকারিয়া,
শরিফুল ইসলাম, আসলাম উদ্দিন, নজিবুল মেলেটারী,
মজিদ মেম্বার, সাজদার মেম্বার, খলিল মেম্বার,
মুক্তিযোদ্ধা জান মোহাম্মদ, লাল্টু,সালাম,আসরাফ ফরাজী,
এ্যাডঃ আয়েশা আক্তার, জাহেরুল, আকলিমা,
সুমন, শাওন, সাগর, পিকলু, আফাজ মাষ্টার এবং আলাউদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

 

Check Also

দুর্গাপূজা

সারাদেশে ৩০ হাজার ২২৫ মণ্ডপে দুর্গাপূজা

ফাইল ছবি সারাদেশে ৩০ হাজার ২২৫টি মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। অন্যদিকে ঢাকা মহানগরে এ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *