Sunday , October 25 2020
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / ডোপটেস্ট পজেটিভ : চাকরিচ্যুত হচ্ছেন ২৬ পুলিশ সদস্য _ডিএমপি কমিশনার

ডোপটেস্ট পজেটিভ : চাকরিচ্যুত হচ্ছেন ২৬ পুলিশ সদস্য _ডিএমপি কমিশনার

 

ডোপটেস্ট পজেটিভ

স্টাফ রিপোর্টার :   ডোপটেস্ট পজেটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম।
ডিএমপি কমিশনার বলেন, মাদকের বিষয়ে আমরা সন্দেহভাজন পুলিশ সদস্যদের ডোপ টেস্ট করিয়েছি। এর মধ্যে ২৬ জন সদস্যকে পজেটিভ পেয়েছে। এই ২৬ জনকে চাকরিচ্যুত করার প্রক্রিয়া শুরু হয়েছে। আমাদের বিশ্বাস এভাবে এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারলে বাকিদের জন্য সুস্পষ্ট মেসেজ যাবে যে আমরা কাউকে ছাড় দিব না। আমাদের এই উদ্যোগের ফলে অনেকে ভালো হয়েছেন এবং মাদকের রাস্তা থেকে ফিরে এসেছেন। তিনি আরো বলেন, পুলিশ সদস্যদের মধ্যে যারা মাদকের সঙ্গে সম্পৃক্ত আছেন বা মাদক ব্যবসায়ীকে সহযোগিতা করছেন। সরাসরি তাদের বিরুদ্ধে মামলা নিয়ে গ্রেফতার করা হচ্ছে। এ বিষয়ে কোনো রকম শৈথিল্য হচ্ছে না। একজন সাধারণ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে যেভাবে ব্যবস্থা নেয়া হচ্ছে। ঠিক সেইভাবেই মাদকের সঙ্গে সম্পৃক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে একই ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।
ডোপটেস্ট পজেটিভ
এ সময় ডিএমপির অতিরিক্ত কমিশনার (সিটিটিসি) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম, অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) একে এম হাফিজ আক্তার উপস্থিত ছিলেন।

 

 

Check Also

কৃষকরা

করোনাকালে ঋণের ছয় হাজার ২৭৭ কোটি ৬৩ লাখ টাকা ফেরত দিয়েছেন কৃষকরা।

অর্থনীতি রিপোর্টার:   করোনার মধ্যেও চলতি অর্থবছরের প্রথম তিন মাসে (জুলাই-সেপ্টেম্বর) ছয় হাজার ২৭৭ কোটি ৬৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *