Wednesday , October 28 2020
Breaking News
Home / খবর / এশিয়ার মধ্যে বাংলাদেশর অর্থনৈতিক প্রবৃদ্ধি সেরা হতে চলেছে————-জনপ্রশাসন প্রতিমন্ত্রী

এশিয়ার মধ্যে বাংলাদেশর অর্থনৈতিক প্রবৃদ্ধি সেরা হতে চলেছে————-জনপ্রশাসন প্রতিমন্ত্রী

Meherpur minister pic-2স্টাফরিপোটার

ছবি=স্টাফরিপোটার
স্টাফরিপোটার :   করোনাযুদ্ধের মধ্যেও বাংলাদেশের অর্থনীতি একটি শক্ত ভিত্তির উপর রয়েছে এবং প্রবৃদ্ধি এশিয়ার মধ্যে সেরা হতে চলেছে বলে জানালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। আজ শনিবার মেহেরপুর জেনারের হাসপাতালে সেন্ট্রাল অঙিজেন পস্নান্ট ভিত্তিপ্রসত্মরস্থাপন ও দু’টি হাসপাতালে জিন এঙপার্ট মেশিন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত আশার কথা বলেন।
মেহেরপুর জেনারেল হাসপাতালে কোভিড চিকিৎসায় বিভিন্ন ব্যবস’া নেওয়ার ফলে এখন আর জেলাবাসীকে বাইরে গিয়ে চিকিৎসা নিতে হবে না। তবে করোনাভাইরাস মুক্ত থাকার জন্য ব্যক্তিগত সচেতনতা আরও বৃদ্ধি করার আহবান জানান প্রতিমন্ত্রী ফরহাদ হোসনে।

স্টাফরিপোটার

সিংক ঃ ফরহাদ হোসেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী।
মেহেরপুর জেলা প্রশাসক সম্মেলন কড়্গে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে জুম কনফারেন্সে যুক্ত হয় গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নঙ ও মেহেরপুর বড়্গব্যাধি হাসপাতালের জিন এঙপার্ট উদ্বোধনী অনুষ্ঠানে। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. এম মুনসুর আলম খান। বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহীন ও সিভিল সার্জন ডা: নাসির উদ্দীন প্রমুখ।

স্টাফরিপোটার

Check Also

অ্যানথ্যাক্স

গাংনীর সীমাত্ম গ্রামগুলোতে আবারও অ্যানথ্রাক্স ছড়িয়ে পড়েছে। পশু পালনকারীরা ড়্গতিগ্রস’। প্রাণীসম্পদ বিভাগের উদাসীনতার কারনে অনেকেই অ্যানথ্যাক্স আক্রাত্ম।

আমিরুল ইসলাম অল্ডাম :   মেহেরপুরের গাংনীর সীমানত্ম গ্রাম তেঁতুলবাড়ীয়া, মথুরাপুর, সহড়াতলা, রংমহল, খাসমহল, করমদীসহ একাধিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *