Sunday , October 25 2020
Breaking News
Home / খবর / গাংনীর ধানখোলা ইউপির ২নং ওয়ার্ডের উপ নির্বাচনে জাকির হোসেনের জনপ্রিয়তা শীর্ষে

গাংনীর ধানখোলা ইউপির ২নং ওয়ার্ডের উপ নির্বাচনে জাকির হোসেনের জনপ্রিয়তা শীর্ষে

উপ নির্বাচনে

আমিরুল ইসলাম অল্ডাম   মেহেরপুর  : মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউপির ২ নং ওয়ার্ড এর সদস্য পদে উপ নির্বাচনে জুগিন্দা গ্রামের কৃতি সনত্মান , বিশিষ্ট সমাজ সেবক দীর্ঘ ২৮ বছরের সফল মেম্বর জাফর আলীর আদর্শে আদর্শিত সনত্মান জাকির হোসেন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। গাংনী জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদেন সম্মানিত চেয়ারম্যান এমএ খালেকের আস’াভাজন ,সৎ যোগ্য নেতা হিসাবে প্রয়াত জাফর আলীর যোগ্য সনত্মানকে মনোনয়ন দেয়ায় জুিগন্দা আযান,বাহাগুন্দা গ্রামের সাধারন জনগণের মধ্যে আনন্দ দেখা দিয়েছে। এম এ খালেক বলেন,আগামী ২০অক্টোবরের উপ নির্বাচনে জাকির হোসেনকে ব্যাপক ভোট দিয়ে জয়যুক্ত করে এই সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখবে বলে আমি আশাবাদ ব্যক্ত করি।বাবার আদর্শ নিয়ে জাকির হোসেন জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

উপ নির্বাচনে

জাকির হোসেন বলেন,আমি সকল শ্রেণিপেশার সকলের সহযোগিতা কামনা করছি। মনোনয়ন প্রত্যাশায় উপজেলার শীর্ষ নেতৃবৃন্দ ও গ্রামবাসীর পড়্গ থেকে অকুন্ঠ সমর্থন কামনা করছি।বাবার অসমাপ্ত উন্নয়ন কমকান্ডকে বাসত্মবায়ন করতে জাকির হোসেনকে আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীরাসহ সকল পর্যায়ের লোকজন অভিনন্দন জানান।
জাকির হোসেন নেতা-কর্মীদের কোনরকম বিভ্রানিত্মতে কান না দিয়ে ভোট দিয়ে জয়যুক্ত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।তিনি আরও বলেন, সুষ্ঠু ও অবাধ নিরপেড়্গ ভোট অনুষ্ঠিত হলে আমি শতকরা ৮০ থেকে ৮৫ ভাগ ভোট পাবো। ইতোমধ্যেই দলমত নির্বিশেষে সাধারন মানুষ দলে দলে এসে তাকে অভিনন্দন জানাতে আমার বাড়িতে ভীড় জমাতে শুরম্ন করেছে।
আগামী ২০ অক্টোবর ,২০ উক্ত নির্বাচন অনুষ্ঠিত হবে। উলেস্নখ্য, উপজেলার ধানখোলা ইউপির ২ নং ওয়ার্ডের সদস্য জাফর আলী অসুস’জনিত কারনে মৃত্যুবরণ করায় আসন টি শুন্য হয়।

উপ নির্বাচনে

Check Also

কৃষকরা

করোনাকালে ঋণের ছয় হাজার ২৭৭ কোটি ৬৩ লাখ টাকা ফেরত দিয়েছেন কৃষকরা।

অর্থনীতি রিপোর্টার:   করোনার মধ্যেও চলতি অর্থবছরের প্রথম তিন মাসে (জুলাই-সেপ্টেম্বর) ছয় হাজার ২৭৭ কোটি ৬৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *