Wednesday , October 28 2020
Breaking News
Home / খবর / মোল্লাহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র মা রিজিয়া নাসের এর সুস’্যতা কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত

মোল্লাহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র মা রিজিয়া নাসের এর সুস’্যতা কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত

 

মোল্লাহাটে

মিয়া পারভেজ আলম   মোল্লাহাট প্রতিনিধি :   মোল্লাহাটে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র চাচী, জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি ও শেখ সালাউদ্দিন জুয়েল এমপি’র মা এবং শেখ সারহান নাসের তন্ময় এমপি’র দাদী রিজিয়া নাসের এর আশু সুস’্যতা ও দীর্ঘায়ূ কামনায় মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে। মোল্লাহাট উপজেলা আওয়ামীলীগ এর উদ্যোগে শুক্রবার জুম্মা নামাজ শেষ এ দোয়া করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ হেলাল উদ্দীন এমপিসহ শেখ পরিবারের সকলের দীর্ঘায়ূ কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।
মোলস্নাহাট উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা জানান-উপজেলা আওয়ামীলীগে এর উদ্যোগে অত্র উপজেলার সকল মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। তিনি তার নিজ বাড়ির জামে মসজিদে জুম্মা নামাজ আদায় ও দোয়ায় শরীক হণ।
আটজুড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল বাশার মোলস্না জানান-অত্র ইউনিয়নের মোট ৫৬’টি মসজিদের সবক’টিতে জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি’র মা এর সুস’্যতা কামনায় দোয়া করা হয়েছে। তিনি নিজে কাহালপুর তবলীগুল উলুম মাদ্রাসা মসজিদে জুম্মা নামাজ আদায় ও দোয়ায় শরীক হণ।
চুনখোলা ইউনিয়ন চেয়ারম্যান মুন্সি তানজিল হোসেন জানান-তার নিজস্ব উদ্যোগে শাসন-সিঙ্গাতী হাছানিয়া দারম্নল উলুম মাদরাসায় জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি’র মা এর সুস’্যতা কামনায় কোরান খানি ও দোয়া করা হয়।
কোদালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শেখ রফিকুল ইসলাম জানান-তার ইউনিয়নের সকল মসজিদে জুম্মা নামাজ শেষে দোয়া করা হয়েছে।

Check Also

প্রতিমা বিসর্জন

স্বাস্থ্যবিধি মেনে প্রতিমা বিসর্জন

  স্টাফ রিপোর্টার :  শারদীয় দুর্গোৎসবে বিজয়া দশমীতে ছিল না সেই চিরচেনা আনন্দ উৎসব। এমনকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *