Sunday , October 25 2020
Breaking News
Home / খবর / মেহেরপুরে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ”আল্লাহর দলের সদস্য গ্রেফতার

মেহেরপুরে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ”আল্লাহর দলের সদস্য গ্রেফতার

Meherpur Picture
Kbdnews :   মেহেরপুরে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ”আল্লাহর দলের সক্রিয় সদস্য তারিক হোসেনকে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাব। আজ ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার বসনত্মপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচ এম শফিকুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে বসনত্মপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ”আলস্নাহর দলের সক্রিয় সদস্য মো: তারিক হোসেনকে গ্রেফতার করা হয়।

জঙ্গি সংগঠন

চুয়াডাঙ্গা সদর থানার গত তারিখ ২৯/১১/১৯ ইং তারিখে সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধিত/১৩) এর ৮/৯ ধারায় মামলা দায়ের হয়। যার নং জঙ্গি মামলা নং-৫৯। সে মামলার এর অজ্ঞাত পলাতক আসামী তারিক হোসেন। সেই মামলায় জব্দকৃত “আলস্নাহর দল”এর সদস্য তালিকায় তার নাম ছিল। সে আলস্নাহর দলের মেহেরপুর সদর থানার “সহ থানা নির্বাহী” হিসেবে দায়িত্ব পালন করে আসছে। গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা কোর্টে হসত্মানত্মর করা হয়েছে।
র‌্যাব আরো জানায়, এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরম্নদ্ধে আপোষহীন অবস’ানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। সাম্প্রতিক সময়ে নিষিদ্ধ ঘোষিত সংগঠন ”আলস্নাহর দল” এর কর্মপরিকল্পনা ও অপতৎপরতার সম্পর্কে গোয়েন্দা সূত্রে জানতে পেরে র‌্যাব তার গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

 

মেহেরপুরের সাপের কামড়ে বৃদ্ধের মৃত্যু

Meherpur Death Pic

sap1

মেহেরপুর প্রতিনিধি :মেহেরপুরের শোলমারী গ্রামে সাপের কামড়ে আব্দুল ওহাব (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস’ায় তার মৃত্যু হয়। আব্দুল ওহাব শোলমারী গ্রামের মৃত নজর বিশ্বসের ছেলে।

s

স’ানীয়রা জানায়, বুধবার সন্ধ্যার পর আব্দুল ওহাব তেরঘরিয়া বিলের পাশে পুকুর পাহারা দিতে যাওয়ার সময় তাকে সাপে কামড় দেয়। সাপে কামড়ের বিষয়টি বুঝতে পেরে দ্রম্নত বাড়িতে যায় সে। এরপর পরিবারের সদস্যরা চিকিৎসার জন্য মেহেরপুর

hospetal

জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস’ায় তার মৃত্যু হয়।

 

Check Also

পূজা মন্ডপ

গাংনী থানার ওসি ওবাইদুর রহমানের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন।

  আমিরুল ইসলাম অল্ডাম :মেহেরপুরের গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান বিভিন্ন পূজা মন্ডপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *