Wednesday , October 28 2020
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / মোল্লাহাটে কেরামজুয়ার টাকা নিয়ে হামলা-প্রতিহামলায় আহত-৬

মোল্লাহাটে কেরামজুয়ার টাকা নিয়ে হামলা-প্রতিহামলায় আহত-৬

119892845_625088248201980_4575839987545630605_n

মোল্লাহাটে
মিয়া পারভেজ আলম ,  মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ  বাগেরহাটের মোলস্নাহাটে কেরামজুয়া খেলার টাকা নিয়ে হামলা-প্রতিহামলায় অনত্মত ৬ জন আহত হয়েছে। উপজেলার শারম্নলিয়া গ্রামে আক্কেল আলী শেখ পরিচালিত তার নিজস্ব দোকানের পিছনে কেরামজুয়ার ঘর থেকে শুক্রবার দুপুরে ন্যাক্কার জনক এ ঘটনা শুরম্ন হয়।
স’নীয় বীর-মুক্তিযোদ্ধা ও গণ্যমান্য সুত্র জানায়, স’ানীয় আক্কেল আলী শেখ বেশ কিছুদিন যাবৎ তার দোকানের পিছনে একটি গোয়ালঘরে কেরামজুয়া খেলা পরিচালনা করে স’ানীয় যুবকদের থেকে টাকা হাতিয়ে নিচ্ছে। যাতে করে এলাকায় চুরি-ধুরী বাড়ছে। ঘটনার দিন দুপুরে মাদরাসা সুপার স’ানীয় মিজানুর রহমান শেখের ছেলে ফুয়াদ শেখ (২৪)’কে কেরামজুয়া খেলার মাত্র ১০টাকার জন্য মারপিট শুরম্ন করে ওই কেরামজুয়ার পরিচালক আক্কেল আলী শেখ, বখতিয়ার শেখ ও সাগর শেখসহ কয়েক জনে। তখন প্রাণভয়ে দৌড়ে বাড়ির দিকে যায় ওই যুবক। তবুও পিছু না ছেড়ে ধাওয়া করে তাদের বাড়িতে গিয়ে আবার মারপিট করে কেরমাজুয়ার পরিচালক ও তার অনুসারিরা। এরপর ফুয়াদের মামা একই এলাকার রফিক শেখ (৬৫) ওই ঘটনার বিচার চাইতে গেলে তাকেও মারপিট করে হামলাকারীরা। ওই ঘটনায় আহত ফুয়াদ ও রফিক শেখকে মোলস্নাহাট উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। এরপর ভিকটিম যুবকের বংশের প্রায় অর্ধশত লোক একত্রে প্রতিহামলা করে কেরামজুয়ার পরিচালক ও হামলাকারীদের বাড়ি-ঘর ও দোকানে। ওই হামলায় কেরামজুয়া পরিচালকসহ তার পড়্গের ৪জন আহত হয়। তারা হলেন-আক্কেল আলী শেখ (৪০), বিপস্নব (৩৫), ছেয়ারন (৬৫) ও হাসান (৩০)। এদের সকলে ফকিরহাট উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে চিকিৎসাধীন আছেন।
প্রধমে হামলার শিকার ফুয়াদ শেখ ও রফিক শেখ জানায়, তাদের উপর অন্যায়ভাবে হামলা চালানো হয়েছে। তারা এঘটনার বিচার দাবীতে থানায় অভিযোগ করেছেন বলেও জানান।
কেরামজুয়ার পরিচালক আক্কেল আলী বলেন, তাদের তেমন দোষ নাই, পোলাপানরা প্রথমে গ্যাঞ্জান করলেও পরে প্রপিড়্গরা এক/দেড়শ লোক এসে তাদেও বাড়ি-ঘর ভাংচুর ও কুপিয়ে-পিটিয়ে ৪/৫জনকে যখম করে।
থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর বলেন-ওই ঘটনায় দুই পড়্গই অভিযোগ করেছে। মামলা হলে দুই পড়্গেরই মামলা নেবো। এসব (কেরামজুয়া) বন্ধে চেয়ারম্যানদের ভূমিকা প্রয়োজন বলেও জানান তিনি।
মোল্লাহাটে

Check Also

হাজী সেলিমের

হাজী সেলিমের বাসায় কন্ট্রোল রুম

স্টাফ রিপোর্টার  : ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *