Wednesday , October 28 2020
Breaking News
Home / খবর / গাংনীতে অনুষ্ঠিত হল ভেসটিজ স্বাস্থ্য সচেতনতা এবং সেলিব্রেশন প্রোগাম এর সেমিনার

গাংনীতে অনুষ্ঠিত হল ভেসটিজ স্বাস্থ্য সচেতনতা এবং সেলিব্রেশন প্রোগাম এর সেমিনার

IMG_20200919_113113 ভেসটিজ স্বাস্থ্য ভেসটিজ স্বাস্থ্য

রফিকুল আলম বকুল, মেহেরপুর  প্রতিনিধি ঃ  ভেসটিজ গাংনী পরিবার আয়োজিত গাংনী অডিটোরিয়ামে ভেসটিজ স্বাস্থ্য সচেতনতা এবং সেলব্রেশন প্রোগাম এর আয়োজন করে । ভেসটিজ গাংনী পরিবারের সদস্য আম্জুমান  আরা মিতার সঞ্চালনায় এবং ভেসটিজ এর সিলভার ডিরেক্টর আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফেমাস হেলথ কেয়ার এর কন্সালটেন্ট এবং  যুগ্ন মহাসচিব,  আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ডাঃ হাসান আহমেদ মেহেদী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনীর লুৎফুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ  মোঃ জাকির হোসেন, গাংনী বাজার কমিটির সভাপতি মাহবুবুর রহমান স্বপন, গাংনী পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর  মিজানুর রহমান মিজান, সিঙ্গার শো রুমের পরিচালক মনিরুল ইসলাম এবং   সাংবাদিক প্রভাষক রফিকুল আলম বকুল সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ অংশগ্রহন করেন ।    প্রধান অতিথির বক্তব্যে ডাঃ হাসান আহমেদ মেহেদী ভেসটিজ এর মার্কেটিং পলিসি এবং এ সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন । তিনি ভেসটিজ মার্কেটিং এর বিভিন্ন প্রডাক্ট মানুষের স্বাস্থ্য সেবায় কিভাবে উপকার করে থাকে তার বিবরন তুলে ধরেন এবং কোন প্রক্রিয়ায় প্রতিনিধিরা তাদের প্রডাক্ট বাজারে আনবে সে সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন ।

 ভেসটিজ স্বাস্থ্য

Check Also

অ্যানথ্যাক্স

গাংনীর সীমাত্ম গ্রামগুলোতে আবারও অ্যানথ্রাক্স ছড়িয়ে পড়েছে। পশু পালনকারীরা ড়্গতিগ্রস’। প্রাণীসম্পদ বিভাগের উদাসীনতার কারনে অনেকেই অ্যানথ্যাক্স আক্রাত্ম।

আমিরুল ইসলাম অল্ডাম :   মেহেরপুরের গাংনীর সীমানত্ম গ্রাম তেঁতুলবাড়ীয়া, মথুরাপুর, সহড়াতলা, রংমহল, খাসমহল, করমদীসহ একাধিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *