Thursday , October 29 2020
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / মোল্লাহাটে গভীররাতে গৃহবধুর ভিডিও ধারন’র প্রতিবাদ করায় তিন ভাইকে কুপিয়ে যখম

মোল্লাহাটে গভীররাতে গৃহবধুর ভিডিও ধারন’র প্রতিবাদ করায় তিন ভাইকে কুপিয়ে যখম

গৃহবধুর ভিডি
মিয়া পারভেজ আলম   মোল্লাহাট প্রতিনিধি 
বাগেরহাটের মোল্লাহাটে গভীররাতে বাথরমের টিনের বেড়ার ছিদ্র দিয়ে গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারনের প্রতিবাদ করায় ওই গৃহবধুর স্বামীসহ আপন তিন ভাইকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে গুরম্নতর যখম করার অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশী তিন ভাইয়ের বিরম্নদ্ধে। উপজেলার নতুন ঘোষগাতী এলাকায় শুক্রবার রাত ১টার দিকে দুর্ধর্ষ এ ঘটনা ঘটে। গুরম্নতর যখমী তিন ভাই হলো মোঃ জাকির শেখ (৪০), জিকরম্নল শেখ (৩৫) ও আরিফুল (২৬)। ওই রাতেই যখমীদের’কে মোল্লাহাট উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে নেয়া হয়। অবস’া আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাৎড়্গণিক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় তাদেরকে।
যখমীদের পিতা হাসেন শেখ, মা সরম্নপজান ও ভাই তরিকুল ইসলাম জানান-প্রতিবেশী লোয়াব মোলস্নার ছেলে রহমত মোলস্না (৩৫) জিকরম্নল শেখের স্ত্রী সুমি (২৫)’কে প্রায়ই উত্যক্ত করে এবং তাদের অজানেত্ম যে কোন সময় বাথরম্নমের টিনের বেড়া কেটে ছিদ্র করে রাখে। ঘটনার রাত ১টার দিকে গৃহবধূ বাথরম্নমে গেলে ওই ছিদ্র দিয়ে ভিডিও ধারন করে রহমত। ভিডিও ধারনকালে বিষয়টি বুঝতে পেরে বাথরম্নম থেকে বের হয়ে গ্রহবধূ তার স্বামীকে জানায়। এরপর স্বামী জিকরম্নল তার অন্যান্য ভাইদের বিষয়টি জানায় এবং তাৎড়্গণিক এর প্রতিকারের জন্য রহমতদের বাড়ি যান। ওই সময় রহমতসহ তার ভাই হেকমত মোলস্না (৩২) ও শ্রাবন (২৫) ধারালো অস্ত্র দিয়ে

গৃহবধুর ভিডি

এলোপাথাড়ী কোপা শুরম্ন করে তাদেরকে। তখন তারা জীবন বাচাতে দৌড়ে নিজেদের বাড়ি যান। হামলাকারীরা তাদের বাড়িতে যেয়েও ওই তিন ভাইকে কুপিয়ে মাটিতে ফেলে রাখে। এরপর হাসপাতালে নিতেও বাধা দেয়। পরে বিকল্প পথে তাদেরকে নেয়া হয়।
রহমতের স্ত্রী রোজিনা (৩০) জানায়-তার স্বামী তার কাছে ঘুমিয়ে ছিলো। সে কোন ভিডিও করে নাই। অথচ ওই রাতে তাদের বাড়িতে এসে মিথ্যা ভিডিওর কথা বলে তার স্বামীকে ডেকে তুলে মারপিট করে। এসময় তার শিশু ছেলে সানি (৮)’কে কুপিয়ে যখম করে প্রতিপড়্গ জিকরম্নলরা।
মোলস্নাহাট থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর বলেন, তিনি ঘটনা স’লে গিয়ে হামলাকারীদের বাড়ি থেকে ১৫/১৬টি কাঠের ঢাল ও দা/কাচি জব্ধ করেছেন। এছাড়া যখমী জাকির শেখের স্ত্রীর বাদীত্বে মামলা রম্নজু হয়েছে। এ ঘটনায় কেউ আটক হয়নি বলেও জানা তিনি।
গৃহবধুর ভিডি

Check Also

হাজী সেলিমের

হাজী সেলিমের পেশীশক্তি বলে জমি দখল বহুজন বসতভিটা হারিয়ে নীরবে চোখের পানি ফেলছেন

  স্টাফ রিপোর্টার :  ঢাকা-৭ আসনের সংসদ সদস্য (এমপি) হাজী সেলিমের ছেলে ইরফানের কারাদণ্ড হওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *