Wednesday , October 28 2020
Breaking News
Home / খবর / মেহেরপুরে করোনা উপসর্গ নিয়ে শিক্ষাকের মৃত্যু

মেহেরপুরে করোনা উপসর্গ নিয়ে শিক্ষাকের মৃত্যু


আমিুল ইসলাম অল্ডাম :  মেহেরপুরে করোনা উপসর্গ নিয়ে আবুল কাশেম (৫৮) নামের এক শিক্কের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১১টায় মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। আবুল কাশেম মেহেরপুরের গাংনী উপজেলার বাদিয়াপাড়া গ্রামের রহিম বক্সের ছেলে। আবুল কাশেমের প্রতিবেশীরা জানান, ৪/৫ দিন ধরে তিনি সর্দিজ্বর ও শ্বাসকষ্টে গুরম্নতর অসুস’ হয়ে ভুগছিলেন। কয়েকদিন যাবত বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন।
পরিবারের সদস্যরা জানান,আজ সোমবার সকালে রোগীর অবস’া খারাপ হলে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসা নেয়ার আগেই তিনি মারা যান্‌ ।
মেহেরপুর জেনারেল হাসপাতালের আরএমও মখলেছুর রহমান জানান,আবুল কাশেম সর্দি কাশি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সকাল সাড়ে ১০ টার সময় ভর্তি হয়েছিলো। চিকিৎসাধীন অবস’ায় তার মৃত্যু হয়। ইতোমধ্যে বিষয়টি উপজেলা প্রশাসনকে অবগত করা হয়েছে। এছাড়া করোনা উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করা হয়েছে। ইসলামীক ফাউন্ডেশনের সদস্যরা বিধি মোতাবেক জানাজা শেষে দাফন সম্পন্ন করবে। মেহেরপুরের সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়েছে।

 

Check Also

অ্যানথ্যাক্স

গাংনীর সীমাত্ম গ্রামগুলোতে আবারও অ্যানথ্রাক্স ছড়িয়ে পড়েছে। পশু পালনকারীরা ড়্গতিগ্রস’। প্রাণীসম্পদ বিভাগের উদাসীনতার কারনে অনেকেই অ্যানথ্যাক্স আক্রাত্ম।

আমিরুল ইসলাম অল্ডাম :   মেহেরপুরের গাংনীর সীমানত্ম গ্রাম তেঁতুলবাড়ীয়া, মথুরাপুর, সহড়াতলা, রংমহল, খাসমহল, করমদীসহ একাধিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *