Thursday , September 24 2020
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / মেহেরপুরের গাংনীতে ছাগল চোর সন্দেহে ৪ যুবক হাতে নাতে আটক। পরে মুচলেকায় ছাড়

মেহেরপুরের গাংনীতে ছাগল চোর সন্দেহে ৪ যুবক হাতে নাতে আটক। পরে মুচলেকায় ছাড়

got thif
ছবি : সংগৃহিত
thife
ছবি : সংগৃহিত

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীর ভাটপাড়া গ্রামে ছাগল চোর সন্দেহে হাতে নাতে ৪ যুবককে আটক করা হয়েছে বলে জানা গেছে।আটককৃতরা হলোঃ পার্শ্ববর্তী কলাইডাঙ্গা গ্রামের আহসান আলীর ছেলে অটো চালক মতিয়ার রহমান (৩২), ইসলাম আলীর ছেলে পাওয়ার ট্রলি চালক রকিবুল ইসলাম (২২), মখছেদুল ইসলামের বেকার ছেলে রম্নবেল হোসেন (২৪), ও আম্বার আলীর কৃষক ছেলে সবুজ আহমেদ (২২)।এদের মধ্যে পাওয়ার ট্রলি চালক রকিবুলের শ্বশুর বাড়ি কসবা গ্রামে। তার শ্বশুরের নাম নাসিরউদ্দীন। পরে পরিবারের অভিভাবক ও গন্যমান্য ব্যক্তিদের সালিশে মুচলেকা দিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে।ঘটনাটি ঘটেছে,আজ রবিবার বিকেলে উপজেলার কসবা ভাটপাড়া গ্রামে।
স’ানীয়রা জানান, অটো গাড়ি যোগে একটি ছাগল তুলে নিয়ে পালিয়ে যাচ্ছে একটি চোর চক্র। এমন খবর ছড়িয়ে পড়লে গ্রামের লোকজন মোটর সাইকেল যোগে পিছনে ধাওয়া করে কসবা দীঘলকান্দি গ্রামের মোড় থেকে তাদের ধওের গ্রামে নিয়ে আসা হয়। পরে তারা জানায় আমরা ছাগল চোর নই। আমরা অটো গাড়ি যোগে রকিবুলের শ্বশুর বাড়ী যাচ্ছিলাম। পথিমধ্যে একটি ছাগল চাকার তলায় পড়লে আমরা ভয় পেয়ে ছাগলটিকে অটোতে তুলে নিয়ে যাচ্ছিলাম।
ভাটপাড়া গ্রামের বিশিষ্ট রাজনৈতিক নেতা ধানখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আজগর জানান,ঘটনা শুনে গাংনী থানা থেকে একজন পুলিশ পরিদর্শক (এসআই হাবিব) এসেছিলেন। বিষয়টি অবগত হলে চোর সন্দেহে তাদের আটকিয়ে তাদের অভিভাবক পিতা ও এলাকার মেম্বর ও গন্যমান্য ব্যক্তিদের নিকট থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছ্ে‌।

ছবি : সংগৃহিত

Check Also

মোল্লহাটে

মোল্লহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র জনসভায় বোমা বিষ্ফোরণে নিহত ও আহতদের স্মরণে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত

মিয়া পারভেজ আলম মোল্লাহাট প্রতিনিধি ঃ  মোল্লাহাটে জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি’র নির্বাচনী জনসভায় স্বাধীনতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *