Sunday , September 27 2020
Breaking News
Home / আরও... / মোল্লাহাটে সাবেক স্ত্রী’র চাচাতো ভাইকে হত্যা চেষ্টার অভিযোগ

মোল্লাহাটে সাবেক স্ত্রী’র চাচাতো ভাইকে হত্যা চেষ্টার অভিযোগ

 

 

মোল্লাহাটে

মিয়া পারভেজ আলম   মোল্লাহাট প্রতিনিধি :    বাগেরহাটের মোলস্নাহাটে সাবেক স্ত্রীর চাচাতো ভাইকে পূর্ব বিরোধের জেরে পরিকল্পিতভাবে গভীররাতে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে হায়দার সরদার নামে সাবেক ওই ভগ্নিপতির বিরম্নদ্ধে। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে জয়ডিহি বাজার থেকে বাড়ি ফেরাকালে চরকুলিয়া বাটুলের বাড়ির কাছের সড়কে পরিকল্পিত হত্যা চেষ্টার ওই ঘটনা ঘটে। ওই ঘটনায় আহত চরকুলিয়া গ্রামের আঃ রকিব সরদার (৫০)’কে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে ভর্তি করেছে স’ানীয়রা। ওই ঘটনায় মোলস্নাহাট থানায় অভিযোগ করা হয়েছে।
অভিযোগ ও ভিকটিম সুত্রে জানা যায়-চুকুলিয়া গ্রামের দাউদ সরদারের মেয়ে লিপি’কে প্রায় ২২’বছর পূর্বে বিয়ে করেন একই উপজেলার কুলিয়া গ্রামের মৃত মুকিত সরদারের ছেলে হায়দার সরদার (৪৮)। তাদের একটি মেয়ে এবং একটি ছেলে সনত্মানও রয়েছে। প্রায় এক বছর পূর্বে ওই দম্পতির বেচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পরে লিপি বেগমকে বিভিন্ন প্রকার অত্যাচার-নির্যাতনের চেস্টা করে হায়দার সরদার। ওই অত্যাচার-নির্যাতনে বাধা দেয় লিপি বেগমের চাচাতো ভাই পাশের বাড়ির আঃ রকিব সরদার। ওই সময় রকিব’কে দেখে নেয়ার হুমকী দেয় হায়দার সরদার। ঘটনাররাতে বাইসাইকেলে চড়ে একা বাড়ি ফিরছিলেন আঃ রকিব। পথি মধ্যে ওৎপেতে থাকা হায়দার সরদার তাকে চাইনিজ কঠাড় দিয়ে কুপিয়ে যখম করে। ওই সময় রকিবের চিৎকারে আশ-পাশের লোক-জন ছুটে আসলে হায়দার দৌড়ে পালায়। ওই ঘটনার যথযথো বিচার দাবী করেন আঃ রকিব সরদার। এ সংবাদ লেখাকালে হায়দার সরদারকে তার ০১৯৪৯৯৭১৫১২ নং মোবাইলে বার বার কল করলেও রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায় নাই।
মোল্লাহাটে

Check Also

স্টাফরিপোটার

মেহেরপুরে স্কাউটসের ত্রৈ-বাষিক কাউন্সিলে নতুন কমিটি গঠন

ছবি=স্টাফরিপোটার  স্টাফরিপোটার  : বাংলাদেশ স্কাউটস, মেহেরপুর সদর উপজেলার ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় তিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *