Sunday , September 27 2020
Breaking News
Home / খবর / করোনায় ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু আক্রান্ত ২৬১৭ : স্বাস্থ্য অধিদফতর

করোনায় ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু আক্রান্ত ২৬১৭ : স্বাস্থ্য অধিদফতর

মেহেরপুরে করোনা উপসর্গ

স্টাফ রিপোর্টার:   নভেল করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হয়ে তিন হাজার ৫৫৭ জনের মৃত্যু হলো। এ ছাড়া দেশে নতুন করে আরো দুই হাজার ৬১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট দুই লাখ ৬৯ হাজার ১১৫ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে এক হাজার ৭৮২ জন। এ নিয়ে এক লাখ ৫৪ হাজার ৮৭১ জন করোনা থেকে সুস্থ হলো।

গতকাল বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় ৮৭টি ল্যাবে ১৩ হাজার ১৬২ জনের করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে দুই হাজার ৬১৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়াও ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১২ হাজার ৮৯২ জনের। ২৪ ঘণ্টায় মৃত ৪৪ জনের মধ্যে ৩১ জন পুরুষ ও ১৩ জন নারী রয়েছেন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছেন দুই হাজার ৮১৩ জন ও নারী মৃত্যুবরণ করেছেন ৭৪৪ জন।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে ঢাকা বিভাগে ১৯ জন, চট্টগ্রাম বিভাগে ছয়জন, রাজশাহী বিভাগে তিনজন, খুলনা বিভাগে সাতজন, বরিশাল বিভাগে তিনজন, সিলেট বিভাগে চারজন, রংপুর বিভাগে দুজন মৃত্যুবরণ করেছেন। ২৪ ঘণ্টায় হাসপাতালে ৪১ জন এবং বাড়িতে মৃত্যুবরণ করেছেন তিনজন।

দেশে করোনাভাইরাসে প্রথম মৃত্যু ঘটে গত ১৮ মার্চ। এরপর গত ১৪ এপ্রিল ৩৮তম দিনে কোভিড-১৯ রোগীর সংখ্যা এক হাজারে দাঁড়ায়। এ পর্যন্ত মোট ১৩ লাখ ১৫ হাজার ৯০১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

 

করোনায় ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু আক্রান্ত ২৬১৭ : স্বাস্থ্য অধিদফতর

Check Also

স্টাফরিপোটার

মেহেরপুরে স্কাউটসের ত্রৈ-বাষিক কাউন্সিলে নতুন কমিটি গঠন

ছবি=স্টাফরিপোটার  স্টাফরিপোটার  : বাংলাদেশ স্কাউটস, মেহেরপুর সদর উপজেলার ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় তিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *