Sunday , September 27 2020
Breaking News
Home / মেহেরপুর / গাংনী থানা পুলিশ’র আয়োজনে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন-২০২০ অনুষ্ঠিত

গাংনী থানা পুলিশ’র আয়োজনে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন-২০২০ অনুষ্ঠিত

meherpur Bit Policing Pic
আমিরুল ইসলাম অল্ডাম :  গাংনী থানা পুলিশ’র আয়োজনে বিট পুলিশিং কায়ৃক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন -২০২০ অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বিকাল ৫ টায় উপজেলার রাইপুর ইউনিয়নের হেমায়েতর পুলিশ ক্যাম্প তথা হেমায়েতপুর বট পুলিশিং কার্যক্রম অফিস চত্বরে বিট পুলিশিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, মেহেরপুর জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপসি’ত ছিলেন,নবাগত মেহেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)জামিরম্নল ইসলাম, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, গাংনী থানার ওসি তদনত্ম সাজেদুল ইসলাম প্রমুখ্‌ ।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন,‘বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি’ এই শেস্নাগানকে সামনে রেখে বিট পুলিশিং সরকারের একটি উন্নত কমসেপ্ট। আইন শৃংখলা পরিসি’তির উন্নয়ন, মাদক ও সন্ত্রাস নিয়ন্ত্রন এবং সামাজিক অপরাধ দমনে সরকারের নতুন ধারণা জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতেই বিট পুলিশিং কার্যক্রম। তিনি আরও বলেন, এলাকায় ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধ, জমি জমা সংক্রানত্ম বিরোধ নিষ্পত্তি, মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তদের সম্পর্কে তথ্য প্রদান ইত্যাদি বিষয় নিয়ে বিট পুলিশিং কাজ করবে। গাংনীতে পৌরসভায় ৩ টি এবং উপজেলার ৯ ইউপিতে ৯ টি মোট ১২ টি বিট পুলিশিং অফিস স’াপন করা হয়েছে।
পুলিশ পরিদর্শক নূর ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য উপস’াপন করেন, রাইপুর ইউনিয়ন পুলিশিং কমিটির সহ সভাপতি শেখ সেকেন্দার আলী, মাষ্টার, রাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মখলেচ।
অনুষ্ঠানে রাইপুর ইউপির রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, গ্রাম পুলিশ, স’ানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ উপসি’ত ছিলেন।

গাংনী থানা পুলিশ

Check Also

মিয়া মুনসুর একাডেমি ফুটবল খেলার মাঠে

মুজিবনগর থেকে ফিরে জাহিদ হাসান: আজ ২৫শে সেপ্টেম্বর মেহেরপুরে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নে আনন্দবাস গ্রামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *