Thursday , October 29 2020
Breaking News
Home / খবর / সাংবাদিক রাজিব সিদ্দিকীর পিতা’র মৃত্যু, প্রেসক্লাব মোল্লাহাটের শোক

সাংবাদিক রাজিব সিদ্দিকীর পিতা’র মৃত্যু, প্রেসক্লাব মোল্লাহাটের শোক

সাংবাদিক রাজিব
মিয়া পারভেজ আলম :  প্রেসক্লাব মোলস্নাহাটের সহ-সভাপতি সাংবাদিক এস এম রাজিব সিদ্দিকীর পিতা অবঃ সরকারী চাকুরীজিবী শেখ সিদ্দিকুর রহমান (৮০) শনিবার সকাল সাড়ে ৭টায় ইনেত্মকাল করেছেন, ইন্নালিলস্নাহি ওয়াইন্না ইলাইহী রাজীউন। গত ৫/৬ দিন ধরে বার্ধক্য জনিত সমাস্যায় ভূগছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে বাড়িতে রেখে পরিচর্যা করা হচ্ছিলো তাকে। শুক্রবার সন্ধা থেকে তার শ্বাস কষ্ট শুরম্ন হয়। এরপর খুলনা নেয়ার প্রস’তিকালে শনিবার সকালে নিজবাড়ি খুলনা জেলার তেরখাদা উপজেলার ধানখালি গ্রামে ইনেত্মকাল করেন শেখ সিদ্দিকুর রহমান।
মৃত্যুকালে স্ত্রী, একমাত্র পুত্র সাংবাদিক এস এম রাজিব সিদ্দিকী, তিন কন্যা ও নাতি-নাতনীসহ অসংখ্য আত্নীয় ও গুনগ্রাহী রয়েছে তার। শনিবার ২.১৫ টায় জানাজা শেষে পারিবারিক কবর স’ানে তাকে দাফন করা হয়।
সাংবাদিক এস এম রাজিব সিদ্দিকীর পিতা শেখ সিদ্দিকুর রহমানের মৃত্যুতে প্রেসক্লাব মোলস্নাহাটের পড়্গ থেকে শোক সনত্মপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ গভীর শোক প্রকাশ করে বিবৃতি দেয়া হয়েছে। একই সাথে মরহুমের বিদেহী আত্নার শানিত্ম কামনা করা হয়েছে।
বিবৃতি দাতারা হলেন-প্রেস ক্লাব মোলস্নাহাটের সভাপতি-অধ্যড়্গ শিকদার মোঃ জিননুরাইন, সাধারণ সম্পাদক-এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মোঃ আমির আলী, সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, এ্যাডঃ এস,এম, জামিরম্নল হক (মিন্টু) ও এস,এম, জহিরম্নল ইসলাম জাহিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক-মোঃ জেহাদ সিকদার, কোষাধ্যড়্গ-অধ্যাপক অরম্নন কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম ইরান, প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, নির্বাহী সদস্য মোর্শেদা আকতার রত্না, মিয়া পারভেজ আলম, মোসত্মাহিদুর রহমান টুটুল, মোঃ তকিবুল ইসলাম ও ডাঃ হুমায়ূন আজাদ, সদস্য শেখ সোহেল রানা, মোঃ গিয়াস মিয়া, মোঃ গোলাম রসুল, মোঃ মনিরম্নজ্জামান মোলস্না, মোঃ জিন্নাত আলী শিকদার, এস,এম, মিজানুর রহমান, মোঃ ইমলাক শেখ, মোঃ মোসত্মফা মীর ও মোঃ আবুল বাশার প্রমূখ।

সাংবাদিক রাজিব

Check Also

ছৈয়দ আন্ওয়ার

হে, একুশ শতকের সেরা প্রজন্ম! ছৈয়দ আন্ওয়ার

  হে, একুশ শতকের সেরা প্রজন্ম তোমাদের সামনে অনেক চ্যালেঞ্জ। বিশ্বের দেশে দেশে চলমান সংকট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *