Thursday , October 29 2020
Breaking News
Home / খবর / গাংনীতে জুয়ার আসর থেকে ৭ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ

গাংনীতে জুয়ার আসর থেকে ৭ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ

Gangni Juarhi Arrested Pic
আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ্‌ইউপির অনত্মর্গত ছাতিয়ান গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে ৭ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। রবিবার দিবাগত সন্ধ্যা রাতে গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের হাসিবুলের বাড়ীতে প্রতিদিনের ন্যায় জুয়া খেলার আসর বসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর জেলা পুলিশ সুপারের নির্দেশে অভিযান চালিয়ে খেলা অবস’ায় ৭ জুয়াড়ীতে হাতে নাতে আটক করেছে গাংনী থানা পুলিশের একটি দল।
আটককৃতরা হলো-মৃত সলিম উদ্দীন মোলস্নার ছেলে হাসিবুল (২৪) ও জাকির হোসেন (২৬), খেদ আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (২৭), মৃত মোশারফ হোসেনের ছেলে আবুল বাসার (৩২), মৃত ভাষান আলীর ছেলে মারম্নফ হোসেন (১৭),মৃত কছিমউদদ্দীনের ছেলে হাফিজুর রহমান (৪০) এবং হোগলবাড়ীয়া ক্লাব পাড়ার আসাদুল হকের ছেলে আসাবুল হক (৪০) ।
গাংনী থানা ইনচার্জ ওবাইদুর রহমানের নির্দেশনায় উপজেলার ছাতিয়ান গ্রামে জুয়া খেলা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্পের এসআই আলীমউদ্দীনের নেতৃত্বে একটি পুলিশ দল অভিযান চালিয়ে ৭ জন জুয়ারীকে আটক করতে সড়্গম হয়। পুলিশ জুয়ার আসর থেকে ২৩ শ’ টাকা ও তাস জব্দ করে। জুয়া আইনের ৪ নং ধারায় তাদের বিরম্নদ্ধে মামলা করা হয়েছে।

জুয়ার আসর
আমিরুল ইসলাম অল্ডাম

Check Also

হাজী সেলিমের

হাজী সেলিমের পেশীশক্তি বলে জমি দখল বহুজন বসতভিটা হারিয়ে নীরবে চোখের পানি ফেলছেন

  স্টাফ রিপোর্টার :  ঢাকা-৭ আসনের সংসদ সদস্য (এমপি) হাজী সেলিমের ছেলে ইরফানের কারাদণ্ড হওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *